আন্তর্জাতিক সময় হাসপাতালের বিল দেখে আত্মহত্যার চেষ্টা করোনা রোগীর

১২-০৮-২০২০, ১১:৫৩

ওয়েব ডেস্ক

fb tw
হাসপাতালের বিল দেখে আত্মহত্যার চেষ্টা করোনা রোগীর
শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে থাকার পর চিকিৎসকরা যে বিল দিলেন তা দেখে আত্মহত্যার চেষ্টা করেছেন করোনাভাইরাসে আক্রান্ত এক রোগী। যদিও পরবর্তীতে হাসপাতালের কর্মীরা তাকে উদ্ধার করেন। ঘটনাটি ঘটেছে ভারতের কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে। রোগী উত্তর ২৪ পরগনার অশোকনগরের বাসিন্দা।
ভারতের আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, দক্ষিণ কলকাতার আলিপুরের একটি বেসরকারি করোনা হাসপাতালে গত বৃহস্পতিবার শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়েছিলেন ৫৬ বছর বয়সী এক রোগী। পরীক্ষায় তার করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হলে ওই হাসপাতালেই ভর্তি হয়ে চিকিৎসা শুরু হয় তার। একইদিনে তাকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়। একদিন পর রোগীর পরিবারের হাতে আইসিইউর বিল দেড় লাখ রুপি ধরিয়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।
এ কথা শুনে রোগীর আত্মীয়রা অবাক হয়ে যান। কারণ এত বিল পরিশোধের সামর্থ্য নেই তাদের। বিষয়টি পশ্চিমবঙ্গের স্বাস্থ্যমন্ত্রীকে জানালে তিনি ওই রোগীকে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন। সেখানে তাকে হাসপাতালের সুপার স্পেশালিটি ব্লকের চারতলার একটি বেডে রাখা হয়।
আর সেখানেই এই কাণ্ড করেন রোগী। আগের হাসপাতালে নিজের চিকিৎসার বিল ও পরিবারের দুশ্চিন্তার কথা জানতে পেরে হতাশ হয়ে পড়েন তিনি। মানসিক যন্ত্রণায় বিধ্বস্ত হয়ে শনিবার সকালে চারতলার জানালার কাচ ভেঙে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। হাসপাতালের কর্মীরা ছুটে গিয়ে তাকে দ্রুত উদ্ধার করেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop