বিনোদনের সময় ফুসফুসের ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত

১২-০৮-২০২০, ০২:৫২

বিনোদন সময় ডেস্ক

fb tw
ফুসফুসের ক্যানসারে আক্রান্ত সঞ্জয় দত্ত
মঙ্গলবার এক টুইট বার্তায় সঞ্জয় দত্ত জানিয়েছিলেন, চিকিৎসার জন্য নিজের কাজ থেকে বিরতি নিতে যাচ্ছেন তিনি। এরপরই তার ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর এলো।
এর আগে শ্বাসকষ্ট নিয়ে ৮ আগস্ট মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি হয়েছিলেন সঞ্জয় দত্ত। ধারণা করা হচ্ছিলো, করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। কিন্তু  ৩ দিনের মাথায় নিশ্চিত হওয়া গেল বলিউডের ‘মুন্না ভাই’ আক্রান্ত ফুসফুসের ক্যানসারে।
৬১ বছর বয়সী এই অভিনেতা হাসপাতালে ভর্তি হওয়ার দুদিন পরেই ছাড়া পান। তবে মঙ্গলবার (১১ আগস্ট) রাতে লীলাবতী হাসপাতাল সূত্র এই অভিনেতার চতুর্থ স্টেজের ক্যানসারে আক্রান্তের খবর নিশ্চিত করলো।
এর আগে ‘মুন্না ভাই’ খ্যাত অভিনেতা সঞ্জয় দত্ত হাসপাতালে ভর্তি হলে তাকে অ্যান্টিজেন কিটের মাধ্যমে কোভিড-১৯ এর জন্য তাকে তাত্ক্ষণিক পরীক্ষা করা হয়েছিল। তবে ফলাফল নেগেটিভ আসে। মূলত তারপর বিভিন্ন টেস্টের মাধ্যমে জানা গেছে তার বুকে বাসা বেঁধেছে মরণব্যাধি ক্যানসার।
‘মুন্না ভাই’ খ্যাত ৬১ বছর বয়সী অভিনেতা তার টুইট বার্তায় লিখেছেন, ‘বন্ধুরা, চিকিৎসার জন্য আমি কাজ থেকে সামান্য বিরতি নিচ্ছি। আমার পরিবার এবং বন্ধুরা আমার সাথে আছে। আমি আমার শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করছি যেন তারা উদ্বিগ্ন না হন বা অহেতুক কোনো অনুমান না করেন। আপনাদের ভালোবাসা ও শুভেচ্ছা সাথে থাকলে আমি দ্রুতই ফিরে আসব।’
সঞ্জয় দত্তের চিকিৎসক ডা. জলিল পার্কারের সাথে যোগাযোগ করা হলে রোগীর গোপনীয়তার কথা উল্লেখ করে এ বিষয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি।
সূত্র: হিন্দুস্তান টাইমস

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop