বাংলার সময় ইউপি চেয়ারম্যানের হাত থেকে রক্ষা পেতে চান তারা

০৮-০৮-২০২০, ১৭:৪৮

মোফাখখারুল ইসলাম মজনু

fb tw
ইউপি চেয়ারম্যানের হাত থেকে রক্ষা পেতে চান তারা
09
লালমনিরহাটের সদর উপজেলার রাজপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোফাজ্জল হোসেন মোফার হাত থেকে জীবন রক্ষায় আইনি সহায়তা চেয়ে সংবাদ সম্মেলন করেছে একটি ভুক্তভোগী পরিবারের স্বজনরা। 
শনিবার (৮ আগস্ট) দুপুরে স্থানীয় মিশন মোড়ের একটি বাণিজ্যিক ভবনে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তুলে ধরেন পরিবারটির জামাতা নুর আলম। 
তিনি লিখিত বক্তব্যে জানান, সদর উপজেলার রাজপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোফাজ্জল হোসেন মোফার প্রাপ্তবয়স্ক মেয়ে প্রেমের টানে বিয়ে করেন প্রতিবেশী মৃত ফরমান আলীর ছেলে নুর জামালকে। 
তবে ইউপি চেয়ারম্যান মোফা মেয়ের বিয়ের এ বিষয়টি মেনে নিতে না পেরে নুর জামালসহ তার অপর তিন ভাইয়ের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেন। শুধু তাই নয় তাদেরকে বসতভিটা থেকে উচ্ছেদ করতে একের পর এক হামলা, প্রাণনাশের হুমকি দিয়ে আসছে বলে জানান তিনি।
এ ব্যাপারে বার বার পুলিশের কাছে আইনি সহযোগিতা চেয়ে স্মরণাপন্ন হলেও কোনো প্রতিকার পায়নি বলে জানায় পরিবারটির। বর্তমানে প্রাণ ভয়ে পরিবারটি মানুষজন বাড়ি থেকে বের হতে পারছেন না। এমনকি তাদের ব্যবসা প্রতিষ্ঠানেও তালা লাগিয়ে দিয়েছে মোফার লোকজন। জানান তিনি।
এ অবস্থায় পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা এবং ব্যবসা প্রতিষ্ঠান ও বসতভিটা দখলের হাত থেকে বাঁচতে আইনি সহযোগিতার জন্য পুলিশ ও সংশ্লিষ্টদের সহায়তা কামনা করে তারা সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট ময়েজুল ইসলামসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
অভিযোগের ব্যাপারে জানতে চাইলে সব অভিযোগ অস্বীকার করেছেন চেয়ারম্যান মোফা। 
পুলিশ সুপার আবিদা সুলতানা জানিয়েছেন, এসব ব্যাপারে আমরা খুবই সতর্ক রয়েছি। বিষয়টি খতিয়ে দেখে অবশ্যই আইনানুগ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop