বিনোদনের সময় সাড়ে ৮ ঘণ্টা জেরা, কিছুই মনে পড়ছে না রিয়ার

০৮-০৮-২০২০, ১৩:৩৭

বিনোদন সময় ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
সাড়ে ৮ ঘণ্টা ম্যারাথন জেরার পর শুক্রবার (৭ আগস্ট) এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডির দপ্তর থেকে ছাড়া পান রিয়া চক্রবর্তী। জেরার আগে রিয়া চক্রবর্তীকে সম্পত্তি এবং দুটি ফ্ল্যাটের কাগজপত্র নিয়ে আসতে বলা হয়েছিল। কিন্তু অভিনেত্রী সে সব দলিল এবং তথ্য ছাড়াই শুক্রবার সকালে ইডির দপ্তরে হাজির হন।
ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, ইডির তরফে দিন দুয়েক আগেই তাকে তার সম্পত্তি এবং ২টি ফ্ল্যাটের কাগজপত্র নিয়ে আসতে বলা হয়েছিল। কিন্তু অভিনেত্রী সেসব দলিল এবং তথ্য ছাড়াই শুক্রবার সকালে ইডির দপ্তরে হাজির হন। যথারীতি জেরার মুখে পড়তে হয় তাকে। ইডির তরফ থেকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে রিয়া বলেন, তিনি ভুলে গিয়েছেন কোথায় ফ্ল্যাট-বাড়ির কাগজপত্র রেখেছেন। 
ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের বরাত দিয়ে জানা যায়, রিয়াকে যে সমস্ত প্রশ্ন করা হয়েছে সবগুলোতেই প্রায় একই উত্তর দেন, ‘ঠিক মনে করতে পারছি না, কী হয়েছিল।’ 
আগামী সপ্তাহে ফের রিয়াকে তলব করতে পারে ইডির আধিকারিকরা।
সুশান্ত সিং রাজপুতের বাবার করা অর্থ আত্মসাতের মামলায় শুক্রবার ইডি কার্যালয়ে হাজিরা দেন রিয়া। এছাড়া পাশাপাশি জেরা করা হয় তার ভাই শৌমিক চক্রবর্তী, সুশান্ত সিং রাজপুতের সাবেক বিজনেস ম্যানেজার শ্রুতি মোদি এবং রিয়ার অ্যাকাউন্টেন্ট রীতেশ শাহকে। প্রত্যেকের জিজ্ঞাসাবাদই আলাদা আলাদা ঘরে হয়েছে।
প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের ব্যাংক অ্যাকউন্ট থেকে কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে। সেই আর্থিক আত্মসাতের অভিযোগের ভিত্তিতে গত সপ্তাহে অভিযোগ দায়ের করা হয়েছিল ইডি’র তরফে। তারই জের ধরে ইডি কার্যালয়ে জেরার করা হয় রিয়া ও তার ভাই শৌমিক চক্রবর্তী-সহ আরও ২ জনকে।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া, সংবাদ প্রতিদিন

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop