বিনোদনের সময় সুশান্ত হত্যা : সিবিআইয়ের তদন্ত বেআইনি

০৭-০৮-২০২০, ২১:৩১

বিনোদন সময় ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সিবিআইয়ের তদন্ত বেআইনি এবং যুক্তরাষ্ট্রীয় কাঠামোর পরিপন্থী বলে দাবি করলেন অর্থ আত্মসাতের অভিযোগে অভিযুক্ত সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। তিনি বলেন, যতক্ষণ না সুপ্রিম কোর্টের নির্দেশ আসছে ততক্ষণ সিবিআই তদন্ত শুরু করতে পারে না। শুক্রবার (৭ আগস্ট) এক বিবৃতি দিয়ে এমনটাই জানিয়েছেন তিনি। 
বিবৃতিতে রিয়া প্রশ্ন তোলেন, সুশান্তের মৃত্যুর হয়েছে মুম্বাইতে, তাই এই মামলার তদন্ত মুম্বাই পুলিশের বদলে বিহার পুলিশ এবং সিবিআই মিলে কীভাবে করতে পারে?
বৃহস্পতিবারই (৬ আগস্ট) রিয়া চক্রবর্তীসহ মোট ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে সিবিআই। আর এরপরই রিয়ার তরফ থেকে এমন বিবৃতি দেওয়া হয়।
প্রসঙ্গত, এর আগে সুশান্ত মামলার তদন্ত বিহার থেকে মুম্বাইয়ে নিয়ে আসার জন্য আবেদন করেছিলেন রিয়া। যদিও গত ৫ আগস্ট শুনানিতে মুম্বাই ও বিহার পুলিশ, উভয়ই এই মামলায় স্বাধীনভাবে তদন্ত করতে পারে বলে জানায় সুপ্রিম কোর্ট। এছাড়া আদালতের নির্দেশ অনুযায়ী সুশান্ত মামলার তদন্ত সংক্রান্ত সমস্ত তথ্য তিন দিনের মধ্যে মুম্বাই পুলিশ ও মহারাষ্ট্র সরকারকে জমা দিতে বলা হয়। 
এর আগে রিয়া চক্রবর্তী টুইটবার্তায় জানান, সুশান্ত মামলার তদন্ত সিবিআইয়ের হাতে দেওয়ার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদন করেছিলেন তিনি। তবে এখন তিনি নিজেই এই মামলায় আবার সিবিআইয়ের তদন্ত অনৈতিক বলে দাবি করছেন। 
এদিকে মুম্বাই পুলিস ও মহারাষ্ট্র সরকারও এই মামলার তদন্ত সিবিআইয়ের হাতে তুলে দিতে প্রস্তুত নয়।
সূত্র : জিনিউজ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop