বিনোদনের সময় সুশান্ত হত্যা: জানা গেল রিয়া কার সঙ্গে কতবার কথা বলেছেন

০৭-০৮-২০২০, ১৯:৩৩

বিনোদন প্রতিবেদক

fb tw
সুশান্ত হত্যা: জানা গেল রিয়া কার সঙ্গে কতবার কথা বলেছেন
অভিনেতা সুশান্ত সিং রাজপুরের মৃত্যুর পর থেকেই তার প্রেমিকা রিয়া চক্রবর্তী নিয়ে সমালোচনা কোনোভাবে থামছেই না। কারণ সুশান্তের মৃত্যুর ঘটনায় জড়িত সন্দেহে বার বার তাকে যেতে হয়েছে থানাতে। সিনেমা পাড়ায় মুখোমুখি হয়েছেন বিভিন্ন প্রশ্নের, এমন পরিস্থিতির মধ্যেই এবার সুশান্তসহ আরও অনেকের সঙ্গে রিয়ার গত এক বছরের কল রেকর্ড ফাঁস হয়েছে। 
ওই কল রেকর্ডের রিপোর্টে জানা গেছে, গত এক বছরে সুশান্তের সঙ্গে রিয়ার কথা হয়েছে ১৪৫ বার। হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার সঙ্গে রিয়ার কথা হয় ২৮৭ বার। যা সুশান্তের তুলনায় অনেকটাই বেশি। ৭৯১ বার কথা বলেছেন ম্যানেজার শ্রুতি মোদীর সঙ্গে। সিদ্ধার্থ পিটানির সঙ্গে কথা হয়েছে ১০০ বার। পরিচারক দীপেশ সাওয়ান্তের সঙ্গে কথা হয়েছে ৪১ বার এবং সুশান্তের রানি দিদির সঙ্গে এক বছের তাঁর কথা হয়েছে ৪বার।
এছাড়া গত এক বছরে বাবা ইন্দ্রজিত সঙ্গে ১১৯২ বার কথা বলেছেন রিয়া। ভাইয়ের সঙ্গে তাঁর কথা হয়েছে ১০৬৯ বার। 
অন্যদিকে গত এক বছরে রিয়ার সঙ্গে মহেশ ভাটের কথা হয় ১১ বার। অভিনেতা আদিত্য রয় কাপুরের সঙ্গে কথা হয় ২৩ বার। সুশান্তের বর্তমান ম্যানেজার উদয় সিং গৌরীর সঙ্গে কথা হয় রিয়ার ২২বার। এসবের পাশাপাশি ড্রিম হোম রিয়েল এস্টেট কোম্পানির সঙ্গে গত এক বছরে রিয়ার কথা হয় ২৩ বার।
এর আগে, বুধবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে দেওয়া হয়েছে। বুধবার সুপ্রিম কোর্টকে এ কথা জানায় কেন্দ্রীয় সরকার। বিহার সরকার সুশান্তের মত্যুর সিবিআই তদন্তের দাবি জানিয়েছিল। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত প্রক্রিয়া নিয়ে আগেই অসন্তোষ প্রকাশ করেছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার।
সিবিআই-ও ঘটনার তদন্ত শুরু করতেই প্রথমেই রিয়া চক্রবর্তী, তাঁর ভাই-সহ সাতজনের নামে এফআইআর দায়ের করেছে। শুধু তাই নয়, সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তীর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে আবারও প্রকাশ্যে এসেছে নতুন তথ্য। এই ঘটনার তদন্তের নির্দেশ পাওয়ার সঙ্গে সঙ্গেই সিবিআই আইনি পদ্ধতি শুরু করে দিয়েছে। বিহার পুলিশের সঙ্গেও যোগাযোগ রাখছে তারা।
গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসায় বলিউডের এই তরুণ নায়কের মরদেহ উদ্ধার হয়। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop