আন্তর্জাতিক সময় প্রেমিকার জন্য জ্বালানো মোমবাতিতে পুড়লো সব!

০৬-০৮-২০২০, ০৬:১৯

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
প্রেমিকার জন্য জ্বালানো মোমবাতিতে পুড়লো সব!
মোমবাতি থেকে আগুন থেকে পুড়ে গেল পুরো বাড়ি। ইংল্যান্ডের শেফিল্ডে প্রেমিকাকে খুশি করতে ১০০ টি মোমবাতি জ্বালিয়ে বাইরে গিয়েছিলেন অ্যালবার্ট নদ্রে নামের এক যুবক। প্রেমিকাকে নিয়ে বাড়ি ফিরে দেখেন ফ্ল্যাটের কিছুই আর অবশিষ্ট নেই।  
পুলিশ সূত্রে জানা গেছে, অ্যালবার্ট নদ্রে নামে ওই যুবক তার ফ্ল্যাটে ১০০টি মোমবাতি জ্বালিয়ে ঘর সাজিয়ে রেখে গিয়েছিলেন প্রেমিকাকে অফিস থেকে আনতে। শেফিল্ডের অ্যাবেডাল এলাকায় তার বাড়িটি। ফিরে আসার পর দেখতে পান গোটা ফ্ল্যাট জ্বলে গিয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে। দমকলের বাহিনীর তিনটি ইউনিট কোনও মতে সেখানে গিয়ে আগুন নিভিয়েছে। যার ফলে হতাহতের ঘটনা ঘটেনি।
দমকল বাহিনীর পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে সেই ফ্ল্যাটটির নানা ছবি। সেই সঙ্গে ঘটনার বিবরণ দিয়ে সতর্ক করা হয়েছে।
তারা লিখেছে, 'ভালো করে দেখুন, আপনি কী দেখতে পাচ্ছেন? ঠিক, ১০০টি টি লাইট ক্যান্ডেল। জানতে চান এখানে কী হয়েছিল? আমরা ভেবেছি আপনারা বুঝতে পেরে গিয়েছেন। এখানে একটা রোম্যান্টিক প্রস্তাবের কথা ছিল, কিন্তু সেটা একেবারেই হয়নি। এবং একটা গুরুত্বপূর্ণ শিক্ষা দিয়ে গিয়েছে এই ঘটনা যে কীভাবে মোমবাতি ব্যবহার করা উচিত।' 
এ ঘটনায় দমকল বাহিনী পরে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ঘটনা। নেটিজেনরাও সমালোচনা করেছেন এমন অদ্ভুত বোকা প্রেমিককে। তবে প্রেমিকা ওই প্রেমিককে বিয়ের জন্য হ্যাঁ বলেছেন।
সূত্র- স্কাইনিউজ

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop