আন্তর্জাতিক সময় বৈরুতে বিয়ের ফটোশুটের সময় বিস্ফোরণের বিস্ময়কর ভিডিও

০৫-০৮-২০২০, ২৩:৫১

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
বৈরুতে বিয়ের ফটোশুটের সময় বিস্ফোরণের বিস্ময়কর ভিডিও
বৈরুতে ঘটে যাওয়া ভয়াবহ বিস্ফোরণে শতাধিক মানুষের মৃত্যু হয়েছে। প্রায় চার হাজার মানুষ আহত হয়েছেন। এই ভয়াবহ বিস্ফোরণে হতভম্ব বৈরুতবাসী। 
যখন ওয়্যারহাউজে ভয়াবহ বিস্ফোরণ ঘটে তখনই এক সদ্যবিবাহিতা নারী বিয়ের ফটোশুট করছিলেন সেখানে। ভিডিও অন থাকায় বিস্ফোরণের ঘটনাটি রেকর্ড হয়। বিখ্যাত পত্রিকা গার্ডিয়ান এই ভিডিওটি প্রকাশ করেছে তাদের ইউটিউব চ্যানেলে। 
মাহমুদ নকিব নামে একজন ব্যক্তির ধারণ করা ঐ ভিডিওতে দেখা যায় বিস্ফোরণের পরপরই নববিবাহিতা দৌড়ে পালাচ্ছেন। 
এদিকে লেবাননের বৈরুতে ২ সপ্তাহের জন্য জরুরি অবস্থা ঘোষণা করা হয়েছে। রাজধানীর নিরাপত্তার দায়িত্ব দেয়া হয়েছে সেনাবাহিনীকে। বুধবার (০৫ আগস্ট) মন্ত্রিসভার জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়। অনুমোদ দেয়া হয়েছে ৬ কোটি ৬০ লাখ মার্কিন ডলারের জরুরি তহবিল। 
মঙ্গলবার (০৪ আগস্ট) বৈরুতের বন্দরের ১২ নম্বরে হ্যাঙ্গারে রাখা অ্যামোনিয়াম নাইট্রেটের ভয়াবহ বিস্ফোরণ হয়। এতে শতাধিক মানুষ নিহত হয়েছেন। আহত ৪ হাজারের বেশি। ক্ষতিগ্রস্ত হয়েছে অসংখ্য ঘরবাড়ি, স্থাপনা। বাস্তুচ্যুত হয়েছে কমপক্ষে ৩ লাখ মানুষ। ক্ষয়ক্ষতির পরিমাণ ৫শ’ কোটির বেশি বলে জানিয়েছে শহর কর্তৃপক্ষ। 
ঘটনা অনুসন্ধানে ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে। ৫ দিনের মধ্যে তদন্ত কমিটিকে প্রতিবেদন দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। বন্দরের হ্যাঙ্গারের দায়িত্বে থাকা কর্মকর্তাদের শিগগিরই গৃহবন্দি করা হবে জানানো হয়েছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের গৃহবন্দি রাখার বিষয়টি দেখভালের দায়িত্ব দেয়া হয়েছে সেনাবাহিনীকে। আইনমন্ত্রী, প্রধানমন্ত্রী এবং সশস্ত্র বাহিনীর প্রধানদের নিয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop