রাশিফল চলতি বছর ধনী হওয়ার তিন রাশি

০৫-০৮-২০২০, ২০:০৪

রাশিফল

fb tw
চলতি বছর ধনী হওয়ার তিন রাশি
চলতি বছরের অর্ধেকের বেশি সময় ইতিমধ্যে পার হয়েছে। কিন্তু রাশিফল ফল বলছে, এ বছরের মধ্যেই তিন রাশির মানুষ ধনী হতে পারেন। এই চার রাশির মানুষের হাতে প্রচুর অর্থ-সম্পদক আসতে পারে।
১. কন্যা রাশি:
কন্যা রাশিফল ২০২০ অনুসারে বছরটি আর্থিক দৃষ্টিকোণে ভালো। এই সময়ের মধ্যে হাতে অর্থের আগমণ হবে এবং অর্থের অভ্যন্তরের প্রবাহের কারণে আপনার জীবন উন্নত হবে। এই সময় কোন নতুন বাহন কিনতে পারেন। ব্যবসাতে নিবেশ করার জন্য এই বছর বেশ লাভদায়ক। এছাড়াও এই বছর আপনি হঠাৎ করে লাভও পেতে পারেন। এই বছরে  আয় বাড়াতে সাহায্য পেয়ে যাবেন।
২. ধনু রাশি:
এই বছর আপনি যত বেশী পরিশ্রম করবেন তত বেশী অর্থ লাভ করবেন। অর্থাৎ নিজের চেষ্টায় আপনি বেশ কিছুটা লাভের স্থিতির মধ্যে থাকবেন। এই বছর সঞ্চয়ের জন্য উত্তম হবে আর এই সময় আপনি সঞ্চয় করতে সফল হবেন। চলতি সালে আপনি ভাল পোশাক, গহনা এবং সুযোগসুবিধায় ব্যয় করবেন। অন্যের উপর নির্ভর করার পরিবর্তে নিজেকে চেষ্টা করুন যাতে আপনি সর্বোচ্চ সুবিধা পান। কাউকে অর্থ দেওয়ার আগে, খুব ভালভাবে চিন্তা করুন এবং কেবল আপনার চেনাজানাদের জন্য অর্থ প্রদান করুন।
৩. তুলা রাশি:
২০২০ সালটি আপনার জন্য সম্ভবনার। এই সময় অর্থের জন্য করা আপনার প্রচেষ্টা সফল হবে এবং আপনি একের থেকে বেশি জায়গা থেকে আমদানি করতে সফল হবেন। শেষ সময়টি আর্থিক দিক থেকে চ্যালেঞ্জ থাকতে পারে সেইজন্য নিজের খরচাকে নিয়ন্ত্রণে রাখুন। এই বছরের শেষে আপনি দীর্ঘকালীন নিবেশ করতে পারেন কেননা এই সময় ভাগ্য আপনার সাথে থাকবে এবং আপনি নিবেশের রূপে ভবিষ্যতের এই অর্থ ব্যবহার করতে পারবেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop