ভাইরাল লেবানন বিস্ফোরণ: সন্তানকে বাঁচাতে বাবার চেষ্টা (ভিডিও)

০৫-০৮-২০২০, ১৪:৪৭

ভাইরাল

fb tw
লেবানন বিস্ফোরণ: সন্তানকে বাঁচাতে বাবার চেষ্টা (ভিডিও)
লেবাননের রাজধানী বৈরুতে বিশাল বিস্ফোরণে শেষ খবর পাওয়া পর্যন্ত অন্তত ১০০ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে ৪ হাজারের বেশি মানুষ। খবর বিবিসির। লেবাননের অভ্যন্তরীন নিরাপত্তা বিষয়ক প্রধান বলেছেন, অত্যন্ত বিস্ফোরক রাসায়নিক পদার্থের গুদামে এই বিস্ফোরণ ঘটেছে।
বিস্ফোরণের আকস্মিতায় হতভম্ব হয়ে পড়ে দেশটির জনগণ। কেউ হয়ত ভাবতেও পারেননি এমন দুর্যোগ তাদের জীবনে নেমে আসছে। কীভাবে নিজে বাঁচবেন এবং প্রিয়জনকে বাঁচাবেন তা বুঝে উঠতে পারছিলেন না। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
ওই ভিডিওতে দেখা যায়, প্রথম বিস্ফোরণের পর ছেলেকে নিয়ে বেলকনির দিকে দাঁড়িয়ে ঘটনা বোঝার চেষ্টার করছেন বাবা। দ্বিতীয় বিস্ফোরণ হতেই ছেলেকে জড়িয়ে থাকেন বাবা। ছেলেকে জড়িয়ে প্রথমে রুমের ভেতরে একটু আড়ালে চলে যান। পরে চেয়ার সরিয়ে ছেলেকে নিয়ে টেবিলের নিচে ঢুকে পড়েন।
এদিকে, বুধবার (৫ আগস্ট) মন্ত্রিসভার বিশেষ একটি বৈঠক ডেকেছেন প্রেসিডেন্ট আওন। বুধবার থেকে তিনদিনের জন্য লেবাননে আনুষ্ঠানিকভাবে শোক পালন করা হবে।
উদ্ধারকর্মীরা এখনো ধ্বংসস্তূপের মধ্য থেকে হতাহতদের উদ্ধারের চেষ্টা করছেন। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop