ভাইরাল সমুদ্র সৈকতে রহস্যময় প্রাণীর দেহ

০৫-০৮-২০২০, ০৯:০৯

ভাইরাল

fb tw
সমুদ্র সৈকতে রহস্যময় প্রাণীর দেহ
ব্রিটেনের সমুদ্র সৈকতে প্রায় ১৫ ফুট লম্বা এক রহস্যময় প্রাণীর মরদেহ উদ্ধার হয়েছে। যেটির অবয়ব স্থানীয় বাসিন্দাদের মধ্যে রহস্যবোধ জাগিয়ে তুলেছে।
উদ্ভট চেহারার প্রাণীটির ছবিটি আইন্সডেল কমিউনিটি গ্রুপের ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছিল যা অল্পসময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায়। ভাইরাল হওয়া ছবিতে বিশাল ওই প্রাণীটিকে সমুদ্র সৈকতের বালির উপর পড়ে থাকতে দেখা গেছে। অনেকে প্রাণীটি ঠিক কী হতে পারে সে অনুমান করার চেষ্টা করেছেন। 
ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, দ্য সান-এর প্রতিবেদনে ন্যাচারাল ইংল্যান্ডের ঊর্ধ্বতন কর্মকর্তা স্টিফেন অ্যালিফ প্রাণীটির পরিচয় জানা যায়নি বলে জানিয়েছেন।
এছাড়া নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানিয়েছেন, তিনি গত ২৯ জুলাই প্রথম আইন্সডেল সৈকতে রহস্যময় প্রাণীর অবয়বটি পড়ে থাকতে দেখেন, তা থেকে অত্যন্ত "দুর্গন্ধ" বের হচ্ছিল।
নাম প্রকাশে অনিচ্ছুক ঐ ব্যক্তি বলেন, এটার চার পায়ের দিকে চারটি পাখনার মতো জিনিস ছিল যা এই অবয়বকে আরো অদ্ভুত দর্শন করে তুলেছিল। এটি প্রায় ১৫ ফুট দীর্ঘ ছিল এবং এর হাড়গুলো চারপাশে ছড়িয়ে ছিল, যার মধ্যে কোনও কোনওটি আবার প্রায় ৪ ফুট দীর্ঘ।
ঐ ব্যক্তি আরো বলেন, এটা দেখে আপনার মনে হতে পারে যে একটি প্রাণীর সঙ্গে আরেকটি প্রাণী যেন যুক্ত হয়ে আছে। হতে পারে যে কোনও প্রাণী হয়তো তাঁ বাচ্চার জন্ম দিতে গিয়ে এখানে মারা গিয়েছিল?
একজন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন "আমরা নিশ্চিত করে এটা বলতে পারি যে, সৈকতে কোনও প্রাণী পচে রয়েছে। তবে প্রাণীটি ঠিক কী তা এখনও শনাক্ত করা সম্ভব হয়নি, তবে এটি তিমির একটি প্রজাতি বলেই মনে হচ্ছে।'
সূত্র-এনডিটিভি

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop