বাংলার সময় বগুড়ায় পুলিশের ধাওয়ায় নদীতে ঝাঁপ দিয়ে মাদক ব্যবসায়ীর মৃত্যু

০৩-০৮-২০২০, ১৯:২১

বগুড়া প্রতিনিধি

fb tw
বগুড়ায় পুলিশের ধাওয়ায় নদীতে ঝাঁপ দিয়ে মাদক ব্যবসায়ীর মৃত্যু
বগুড়ায় পুলিশের ধাওয়া খেয়ে করতোয়া নদীতে ঝাঁপ দিয়ে মৃত্যুবরণ করছে মোস্তাফিজার রহমান মাসুম (৩৫) নামে এক যুবক। তিনি শিবগঞ্জ থানার মহাস্থানের বারিদার পাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য বজলুর রহমানের ছেলে।
স্থানীয়রা জানায়, গত ২ আগস্ট সন্ধ্যায় বারিদার পাড়ায় অভিযান চালালে পুলিশের ভয়ে মোস্তাফিজার রহমান মাসুম দৌড়ে পালিয়ে পাশের করতোয়া নদীতে ঝাঁপ দেয়। পুলিশও পিছু নেয় তার। পরে অনেক খুঁজেও পুলিশ তাকে পায় না। ফায়ার সার্ভিসের লোকজনও ঘটনাস্থলে এসে করতোয়া নদীতে খুঁজতে থাকে। তারা মাসুমকে খুঁজে না পেয়ে রাতে চলে যায়।
সোমবার (০৩ আগস্ট) দুপুরে করতোয়া নদীতে মাসুমের লাশ ভেসে উঠলে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। স্থানীয়রা আরও জানায়, মদক সেবন এবং বিক্রির অভিযোগে প্রায়ই সে জেলে থাকে। জেল থেকে জামিনে এসে আবারও একই কাজে লেগে যায়।
শিবগঞ্জ থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, মোস্তাফিজুর রহমান মাসুমের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় ৭টি মাদক মামলা রয়েছে। সে মাদক সেবী ও ব্যবসায়ী। পুলিশ মাদক ব্যবসায়ী গ্রেফতারের জন্য অভিযান চালালে একজনকে গ্রেফতার করে। এ সময় পুলিশের ভয়ে মাসুম দৌড়ে পালিয়ে গিয়ে করতোয়া নদীতে ঝাঁপ দেয়।  ফায়ার সার্ভিসের লোকজনকে খবর দিলে তারা এসে নদীতে খুঁজেও উদ্ধার করতে পারেনি। আজ সোমবার করতোয়া নদী থেকে মাসুমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop