Close (x)

বাংলার সময় রৌমারীতে করোনা উপসর্গে পুলিশ সদস্যের মৃত্যু

০৩-০৮-২০২০, ১৮:২২

কুড়িগ্রাম প্রতিনিধি

fb tw
রৌমারীতে করোনা উপসর্গে পুলিশ সদস্যের মৃত্যু
কুড়িগ্রামের রৌমারীতে করোনার উপসর্গ নিয়ে আলতাব হোসেন (৫২) নামে এক পুলিশ সদস্যের মৃত্যু ঘটেছে। সোমবার (০৩ আগস্ট) সকাল পৌনে ১০টার দিকে তাকে রৌমারী উপজেলা হাসপাতালে ভর্তির ৩০ মিনিট পর সকাল সোয়া ১০টার দিকে তার মৃত্যু ঘটে বলে জানিয়েছেন রৌমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মোমেনুল ইসলাম।
তিনি আরও জানান, জ্বর, সর্দিকাশি ও খাবার বিস্বাদ লাগা ইত্যাদি করোনা উপসর্গ থাকায় গত ২৮ জুলাই তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এখন পর্যন্ত তার ফলাফল আসেনি। এ অবস্থায় সোমবার সকালে জ্বর, সর্দিকাশির পাশাপাশি শ্বাসকষ্ট শুরু হলে তাকে হাসপাতালে আনা হয়। এখানে তাকে করোনা ভাইরাস আইসোলেশন ওয়ার্ডে নিয়ে গিয়ে চিকিৎসা শুরুর কিছুক্ষণের মধ্যে তার মৃত্যু ঘটে।
রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান, গত ২৫ জুলাই আলতাব হোসেন কর্তব্যরত অবস্থায় অসুস্থ হয়ে পড়ে। জ্বর ও সর্দিকাশি থাকায় তাকে সেদিন থেকে তার বাসায় হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। এ অবস্থায় সোমবার সকালে বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণের মধ্যে তার মৃত্যু ঘটে।
মৃত পুলিশ সদস্য আলতাব হোসেনের গ্রামের বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রামচন্দ্রপুর। তার পিতার নাম মৃত লাল মিয়া। তিনি স্ত্রী ও ৫ কন্যা রেখে গেছেন। সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান করোনা উপসর্গ নিয়ে পুলিশ সদস্য আলতাব হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান জানান, করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী পুলিশ সদস্য আলতাব হোসেনের মরদেহ পুলিশ এ্যাস্কর্ট দিয়ে তার গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop