Close (x)

বাংলার সময় গাইবান্ধা পৌর কাউন্সিলরের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

০৩-০৮-২০২০, ১৫:০৪

সময় সংবাদ

fb tw
গাইবান্ধা পৌর কাউন্সিলরের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা
ঈদ উপলক্ষে গাইবান্ধার পৌর এলাকার লেক পার্কে নৌকা চালানোর ঘটনাকে কেন্দ্র করে পাঁচ মিনিটের ব্যবধানে দুটি মামলা হয়েছে। যার একটিতে চাঁদাবাজির অভিযোগে প্রধান আসামি করা হয়েছে গাইবান্ধায় পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইউনুছ আলী শাহীনকে।
এছাড়া আরও ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন পূর্ব কোমরনই (কুটিপাড়া) এলাকার সাইদার রহমান। যার মামলা নম্বর-০৪। এর আগে একই ঘটনায় অজ্ঞাতনামা ৯ জনসহ ১০ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন শাহীন কাউন্সিলরের ভাই সাইফুল ইসলাম।
সোমবার (৩ আগস্ট) দুপুরে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বিষয়টি সময় সংবাদকে বিষয়টি নিশ্চিত করেন।
এর আগে রোববার (২ আগস্ট) সন্ধ্যায় গাইবান্ধা সদর থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, নদীতে পানি বৃদ্ধি পাওয়ায় ঈদ উপলক্ষে গোদারহাট লেক পার্ক  ১লা আগস্ট বিকেল ৩টার দিকে নৌকা নিয়ে যায় বাদী সাইদার মিয়ার ভাতিজা ফিরোজ মিয়া। এ সময় সেখান থেকে নৌকা নিয়ে ফেরত যেতে বলে আসামিরা। তখন ফিরোজ মিয়ার কাছ থেকে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে আসামি ইউনুছ আলী শাহীন মিয়া। চাঁদার টাকা দিতে অস্বীকার করলে এক নম্বর আসামির হুকুমে অন্যান্য আসামিরা বাদীর ভাতিজা ফিরোজকে মারপিট করে তাড়িয়ে দেয়। পরে বাদীসহ তার ভাতিজা মিয়াপাড়ার বালুর মাঠে গেলে, আসামিরা হাতে লোহার রড, পাইপ নিয়ে পথ রোধ করে মারপিট করে। একই দিন সন্ধ্যা সাতটার দিকে বাদীর মেয়ে শারমিন, ভাতিজি সাথি ও ভাতিজা শাকিল আহমেদ মিতালি বাজারে ওষুধ আনতে যাওয়ার পথে এক নম্বর আসামির হুকুমে অন্য আসামিরা তাদেরকে মারপিট করে জখম করে। এ সময় বাদীর মেয়ের ডানপাঁয়ে লোহার রড দিয়ে আঘাত করে। একই সাথে বাদীর ভাতিজির মাথায় ধারালো ছোরা দিয়ে আঘাত করে রক্তাক্ত করে। আসামিরা ভাতিজির গলা টিপে ধরে একই সাথে তার গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে এবং পরনের কাপড় টানা হেঁচড়া করে শ্লীলতাহানি ঘটায়। এছাড়া বাদীর মেয়েরও শ্লীলতাহানি ঘটায়। এ সময় তারও গলায় থাকা স্বর্ণের চেন ছিনিয়ে নেয়। পরে বাদীর মেয়ে, ভাতিজা ও ভাতিজিকে গুরুতর আহত অবস্থায় গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
 
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop