বাংলার সময় নিখোঁজের তিনদিন পর স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

০২-০৮-২০২০, ২৩:৩৬

ফারুক আহমেদ

fb tw
নিখোঁজের তিনদিন পর স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার
চাঁদপুরের কচুয়ায় নিখোঁজের তিনদিন পর খালের পানিতে মিলেছে স্কুল ছাত্রীর লাশ। উপজেলার বড় হায়াতপুর গ্রামের একটি খাল থেকে রোববার (০২ আগস্ট) কামরুননাহার মিশু নামে নবম শ্রেণিতে পড়ুয়া ওই স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে পুলিশ। 
স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার (৩১ জুলাই) গরুর ঘাস কাটতে গিয়ে নিখোঁজ হয় কামরুননাহার। রোববার (০২ আগস্ট) দুপুরে খালের পানিতে ভাসছিল কামরুননাহার মিশুর (১৪) লাশ। এসময় লাশটি দেখে এলাকাবাসী থানা পুলিশকে সংবাদ দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে। সন্ধ্যায় ময়নাতদন্তের জন্য লাশ চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। 
নিহতের পরিবারের দাবি, কামরুননাহার মিশুকে দুর্বৃত্তরা  প্রথমে ধর্ষণ করে। পরে তাকে হত্যা করে বিলের পাশের খালে তার লাশ ফেলে দেওয়া হয়। নিহতের পরিবারের সদস্য এবং এলাকাবাসী এই ঘটনায় জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে।
 
জানা গেছে, কামরুন্নাহার মিশু উপজেলার বড় হায়াতপুর গ্রামের সৌদি প্রবাসী মো. আবু হানিফের মেয়ে ও সাদিপুরা- চাঁদপুর এম.এ খালেক স্কুল এন্ড কলেজের নবম শ্রেনীর ছাত্রী।
 
ঘটনার দিন শুক্রবার (০২ আগস্ট) বিকালে বাড়ির পাশের বিলে ঘাস কাটতে গিয়ে নিখোঁজ হয় সে। ওইদিন সে ঘরে না ফেরায় তার পরিবার তাকে খুঁজতে বিলে যায়। এসময় কামরুন্নাহার মিশু হাতে থাকা ঘাস কাটার কাঁচি ও গায়ের ওড়না পরে থাকতে দেখে তারা। সেখান থেকে এসব উদ্ধার করে বাড়ি নিয়ে আসেন তারা।
 
এই ঘটনায় কামরুন নাহার মিশুর মামা ইকবাল হোসেন পরদিনের শনিবার কচুয়া থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন।
স্কুল ছাত্রী কামরুননাহার মিশুর মা শেফালী বেগম জানান, তার মেয়ে খুবই শান্ত প্রকৃতির ছিল। সে কোনো ভাবেই মারা যেতে পারে না। তাকে কেউ ধর্ষণ করে। পরে হত্যা করে লাশ খালে ফেলে দেওয়া হয় বলে তিনি দাবি করেন। তিনি তার মেয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচার করেন।
কচুয়া থানার ওসি মো. ওয়ালী উল্যাহ অলি জানান, সংবাদ পেয়ে মৃতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।   
এদিকে, রোববার রাতে কামরুননাহার  মিশু’র পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে । তবে এতে কাউকে আসামি করা হয়নি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop