খেলার সময় লিভারপুলের দাপট মানতে পারছে না ম্যানইউ!

০১-০৮-২০২০, ১৮:০৩

খেলার সময় ডেস্ক

fb tw
লিভারপুলের দাপট মানতে পারছে না ম্যানইউ!
ক্লাব ফুটবলের সবচেয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ আসর বলা হয় ইংলিশ প্রিমিয়ার লিগকে। ম্যাচের নব্বই মিনিট পর্যন্ত চলে জয়ের লড়াই, লিগের শেষ ম্যাচ পর্যন্ত চলে ট্রফির লড়াই। অথচ সেই লিগেই কিনা এবার অন্য সবগুলো দলকে রীতিমতো লজ্জায় ডোবালো লিভারপুল। লিগের ৭ ম্যাচ বাকি রেখে ইপিএলের ট্রফিটা তুলে ধরেছে অলরেডরা!
গেল মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের পর এবার ইংলিশ প্রিমিয়ার লিগ। ইউরোপিয়ান ফুটবলে নিজেদের দাপটটা বেশ পরিষ্কারভাবেই বুঝিয়ে দিয়েছে লিভারপুল। আর বিষয়টি কোনভাবেই মানতে পারছেননা ম্যানচেস্টার ইউনাইটেডের অভিজ্ঞ মিডফিল্ডার নেমানজা ম্যাটিচ। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, তিনি এবং তার সতীর্থরা কোনভাবেই বিষয়টি মানতে পারেননা। 
২০১৩ সালের স্যার অ্যালেক্স ফার্গুসনের বিদায়ের পর থেকে আর ইপিএল ট্রফি জয়ের দৌড়েও থাকতে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। তবে চলতি মৌসুমের শেষভাগে ফিরেছে দুর্দান্তভাবে। শেষ ১৪ ম্যাচে অপরাজিত থাকার কীর্তি দেখিয়েছে সোলশায়ারের দল। লিগের মাঝামাঝিতেও যারা ছিল টেবিলের ১৪ নম্বরে, সেই দলটাই লিগ শেষ করেছে ৩-এ এসে। নিশ্চিত করেছে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগও। এবার ইপিএল ট্রফিটার দিকে মনোযোগ দিতে চায় রেড ডেভিলরা। 
ক্লাব ম্যাগাজিন ইনসাইড ইউনাইটেডকে দেয়া সাক্ষাৎকারে ম্যাটিচ বলেন, আমি মনে করি আমাদের ক্লাবের সবসময় ট্রফির জন্য লড়াই করা উচিত। কোন দল ৭ কিংবা ১০ ম্যাচ আগে শিরোপা জিতে নিবে, সেটা আমরা মেনে নিতে পারিনা। আমার সতীর্থরাও কেউ সেটি মেনে নিতে পারছেনা। আমাদের উচিত লিগের শেষ ম্যাচ পর্যন্ত ট্রফির জন্য লড়াই করা, আগেই হাল ছেড়ে দেয়া নয়। আমাদের সবার উচিত সেরা খেলাটা খেলা, যেটা আমরা শেষ কয়েকটা ম্যাচে খেলেছি। 
তিনি আরো বলেন, আগামী মৌসুমে আমরাই শিরোপা জিতবো কিনা সেটি আমরা জানিনা। তবে আমরা আর কাউকে ছেড়েও দিবোনা। 
ইপিএল শেষ হয়ে গেলেও আগামী সপ্তাহে ইউরোপা লিগের ম্যাচ খেলতে নামবে ম্যানচেস্টার ইউনাইটেড।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop