বিনোদনের সময় বিস্ফোরক মন্তব্য করলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা

০১-০৮-২০২০, ০৯:৪৩

ওয়েব ডেস্ক

fb tw
বিস্ফোরক মন্তব্য করলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা
বলিউড তারকা সুশান্ত সিং এর মৃত্যুর পর দীর্ঘদিন (দেড় মাস) মুখ খোলেননি তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে। এবার তিনি কথা তো বলেছেনই, এমনকি অভিযোগও করেছেন। তার বক্তব্যের পর সুশান্ত'র মৃত্যুর ঘটনাটি নতুন মোড় নেয় কিনা সেটাই এখন দেখার বিষয়। 
নীরবতা ভেঙে অঙ্কিতা জানিয়ে দিলেন, সুশান্ত কখনও অবসাদগ্রস্ত হতে পারেন না। শুধু তাই নয়, একের পর এক বিস্ফোরক অভিযোগ করলেন তিনি। 'সুশান্ত কোনও ভাবেই আত্মহত্যা করতে পারে না। আর অবসাদগ্রস্ত হওয়ার ছেলেও ও নয়। আমি নিশ্চিত ওর সঙ্গে ভয়ঙ্কর কিছু হয়েছে। আমি সেই ভয়ঙ্করকে জানতে চাই।' 
অঙ্কিতা দাবি করেন, 'সুশান্তের বাবার সঙ্গে তার কথা হত। সুশান্তের সঙ্গে সম্পর্ক ভাঙার পরও।'
বলেন, 'সুশান্ত এমন একটা ছেলে, যে প্রচুর বই পড়ত, ডায়েরি লিখত, ভয়ের ছবি দেখতে ভালবাসত। বাচ্চাদের মতো চকোলেট খেত। অন্যকে অনুপ্রেরণা জোগাত।'
অঙ্কিতা জানান, সুশান্তের বাবা তাকে জানিয়েছিলেন, সুশান্ত ফোন নম্বর বদলে ফেলেছে। বাড়ির লোকের সঙ্গে যোগাযোগ রাখছে না। এমনকী যে দিদি তাকে মা মারা যাবার পর আদর-যত্নে রেখেছিল, তার সঙ্গেও যোগাযোগ ছিল না। এই ঘটনা তাকে খুবই অবাক করে।
অঙ্কিতার দাবি, সুশান্তের রানি দিদির সঙ্গেও তার কথা হয়। 'বাগী থ্রি'র ট্রেলার মুক্তির পর রানিই তাকে ফোন করেন। জানান, সুশান্ত তার চণ্ডীগড়ের বাড়িতে প্রায় এক বছর পর দেখা করতে গিয়েছিল। কিন্তু তারপর আবার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।
সুশান্তের বাবার বিষয়ে কথা বলার সময়, অঙ্কিতা তাকে 'বাবা' বলে সম্বোধন করেন।
এদিকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় শেষ পর্যন্ত কাঠগড়ায় দাঁড়াতে হয়েছে তার সর্বশেষ প্রেমিকা রিয়াকে। সুশান্তের বাবার করা মামলায় শুক্রবার (৩১ জুলাই) আদালতে হাজির হন তিনি।
এর আগে শুক্রবার সকালে তার একটি ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে। রিয়ার ভাইরাল হওয়া চার মিনিটে ভিডিওতে দেখা যাচ্ছে তিনি বলছেন, আমি গুন্ডামি করি না, গুন্ডামি করাই।
তিনি সেখানে ‘গুন্ডা, ডন’ এই শব্দগুলোও ব্যবহার করেছেন। ভিডিওটি সুশান্তের বোনও ইন্সটাগ্রামে পোস্ট করেন।
ভিডিওতে রিয়া বলেন, আমিই বড় ডন। আমি জানি কীভাবে এইসব মাস্তানদের ‘ম্যানিউপুলেট’ করতে হয়। আমার বয়ফ্রেন্ড (রাজপুত) ভাবে যে সে গ্যাংস্টার। কিন্তু সে এটা জানে না, আমিই আসল ডন। আমি অন্য আরো বড় মাস্তানদের গ্রুপের সঙ্গে জড়িত। তবে আমি কখনোই হাত নোংরা করি না। আমি অন্যদের দিয়ে কাজ করাই। এমনকি আমি একটা প্রযোজকের কাছ থেকেও মাসোহারা নিতে পারি। তারা ভাবে তারা ডন, কিন্তু বাস্তবে তারা এক জন ডনের কর্মচারী মাত্র।
আদালতে হাজির হওয়া আর ভিডিও প্রকাশের পর এবার মুখ খুলেছেন রিয়া। সুশান্তের মৃত্যুর পর এটি তার প্রথম আনুষ্ঠানিক বক্তব্য।
ভারতীয় সংবাদমাধ্যম এএনআই রিয়ার বক্তব্যটি সামাজিকমাধ্যম টুইটারে প্রকাশ করেছে। আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, রিয়া ভিডিও বার্তায় বলেছেন, ‘আমার সম্পর্কে সংবাদমাধ্যমে ভয়ানক সব কথাবার্তা বলা হচ্ছে। এ বিষয়ে আমার আইনজীবী কিছু বলতে বারণ করেছেন। দেশের বিচার ব্যবস্থার উপর যথেষ্ট আস্থা রয়েছে। আমি বিচার পাব। সত্যিটা অবশ্যই সামনে আসবে।’
সূত্র-এবিপি

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop