ভাইরাল মুরগির ডিম খেতে গিয়ে বিপাকে ভয়ংকর বিষধর সাপ!

২৮-০৭-২০২০, ১৫:৫৯

ওয়েব ডেস্ক

fb tw
মুরগির ডিম খেতে গিয়ে বিপাকে ভয়ংকর বিষধর সাপ!
মুরগির ঘরে আটকা পড়লো বিষধর কেউটে সাপ। ভারতের ঘটেছে এমন ঘটনা।  মুরগির ঘরের জালে জড়িয়ে যায় বিশালাকার বিষধর কেউটে। ঘটনাটি ঘটেছে ভারতের কলকাতার ঘুটিয়ারি থানার জয় কৃষ্ণনগর গ্রামে। কৃষ্ণনগর গ্রামের বাসিন্দা পরিমল হালদারের বাড়ি মুরগি ঘরের জালে জড়িয়ে যায় বিশালাকৃতি একটি বিষধর কেউটে সাপ। 
নন্দু বাবু জানান, খবর পেয়ে গিয়ে দেখি খাটের তলার এক কোণে কুণ্ডলী পাকিয়ে বসে আছে একটি স্পেকটিক্যাল কোবরা। সেটিকে উদ্ধার করে নিরাপদ স্থানে ছেড়ে দেওয়া হয়েছে।
তিনি আরও বলেন, এবারের প্রচণ্ড বৃষ্টিপাতের ফলে বেশিরভাগ এলাকায় জল জমে গিয়েছে। ফলে সাপের আস্তানাগুলিতে জল ঢুকে যাওয়ায় তারা লোকালয়ে চলে আসছে।   
সোমবার সকালে বাড়ির সবাই কৃষি কাজে বেরিয়ে যান। বিকেলে বাড়ি ফিরে ননী বাবু ঘরে ঢুকে দেখতে পান মেঝেতে মরে পড়ে আছে মুরগি দুটি। আর একটি গোখরো সাপ গামলায় রাখা ডিমগুলি খাচ্ছে। এরপরই তিনি খবর দেন ময়নাগুড়ির পরিবেশ কর্মী নন্দু রায়কে। 
একদিকে যখন কেউটে 'ফাঁদে পড়েছে', অন্যদিকে তখন প্রচুর পরিমাণে দেশি মুরগির ডিম গিলে খেয়ে পেট ফুলে ঢোল গোখরোর। ময়নাগুড়ি মাধবডাঙার বাসিন্দা ননী রায় ছানা ফোটাবার জন্য দুটি গামলায় পোয়াল দিয়ে তাতে অনেকগুলি করে দেশি মুরগির ডিম সাজিয়ে শোবার ঘরের খাটের তলায় রেখে গত কয়েকদিন ধরে মুরগী দিয়ে তা দিতে বসিয়েছিলেন। 
পরিবারের সদস্যরা সকালে মুরগির ডিম আনতে গিয়ে দেখতে পান জালে জড়িয়ে রয়েছে বিশালাকৃতি বিষধর কেউটে সাপ। পরে সেটিকে উদ্ধার করা হয়।
স্থানীয়রা বলেন, ওই বিষধর কেউটের পেটে অনেক ডিম রয়েছে, যার জন্য নড়তে-চড়তে পারছিল না ঠিক মতন।  

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop