ভাইরাল রোনালদোর আপত্তিকর আচরণেই প্রেম ভাঙে বিপাশার-জনের!

২৫-০৭-২০২০, ১৭:২৪

ভাইরাল

fb tw
রোনালদোর আপত্তিকর আচরণেই প্রেম ভাঙে বিপাশার-জনের!
বলিউডের এক সময়কার বিখ্যাত অভিনেত্রী বিপাসা বসুর সঙ্গে পর্তুগিজ তারকা ফুটবলার রোনালদোর কিছু পুরনো ছবি ভাইরাল হয়েছে ফেসবুকে। তবে সেই ভাইরাল ছবি পুরনো প্রশ্নই নতুন করে তুলেছে। আর সেটি হলো এই ছবির কারণেই কি জন আব্রাহাম- বিপাসা বসুর বিচ্ছেদ ঘটেছিল? 
২০০৭ সালে বিশ্বের নতুন সপ্তম আশ্চর্যের তালিকা ঘোষণার এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ক্রিশ্চিয়ানো রোনালদোর দেশ পর্তুগালের রাজধানী লিসবনে অনুষ্ঠানটি ওই বছরের ৭ জুলাই আয়োজন করা হয়। একটি বেসরকারি সংস্থা এই উদ্যোগ নেয়। বলিউডে তখন বিপাশা সুপারহিট নায়িকা। ফলে ভারত থেকে ওই অনুষ্ঠানের আমন্ত্রণ পান তিনি।
আনুষ্ঠান মঞ্চে ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে আকর্ষণীয় পোশাকে দেখা যায় বিপাশাকে। সম্ভবত অনুষ্ঠান শেষের পার্টিতে বিপাশা ও রোনালদো একসঙ্গে কিছুক্ষণ সময় কাটান। সেখানেই তাদের চুমুর দৃশ্য ক্যামেরাবন্দি হয়। পরে তা বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়ে।
ঠিক ওই সময় আবার বিপাশা চুটিয়ে প্রেম করছিলেন অভিনেতা জন আব্রাহামের সঙ্গে। কিন্তু রোনালদোর সঙ্গে চুমুর ওই দৃশ্য প্রকাশ হওয়ার পর জনের সঙ্গে বিপাশার সম্পর্ক ভেঙে যায় বলে গুঞ্জন রয়েছে। যদিও এই বিষয়ে দুই তারকা কখনো মুখ খোলেননি।
রোনালদো-বিপাশার ২০০৭ সালের সেই চুমুর দৃশ্য নেটিজেনদের অনেকেই দেখেননি। কারণ, সে সময় সোশ্যাল মিডিয়ার এত রমরমা ছিল না। ফলে পুরনো সেই ছবি নতুন করে সামনে আসতেই নতুন প্রজন্মের নেটিজেনদের হাত ধরে তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop