বাংলার সময় শিশুকে ধর্ষণ ও আত্মহত্যার প্ররোচনা: দুলাভাই বন্দুকযুদ্ধে নিহত

২১-০৭-২০২০, ১১:৪৮

সময় সংবাদ

fb tw
শিশুকে ধর্ষণ ও আত্মহত্যার প্ররোচনা: দুলাভাই বন্দুকযুদ্ধে নিহত
11
রাজশাহীর পুঠিয়ায় সপ্তম শ্রেণী পড়ুয়া শালিকা ইভা আক্তারকে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনা মামলার আসামি দুলাভাই এখলাস উদ্দীন র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। নিহত এখলাস মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব।
র‌্যাব জানায়, মাদক বিরোধী অভিযান চালাতে গিয়ে মঙ্গলবার (২১ জুলাই) ভোরে পুঠিয়ার পীরগাছা গ্রামে র‌্যাব তাকে আটক করার চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায় তিনি। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে এখলাস গুলিবিদ্ধ হয়। পরে তাকে পুঠিয়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার কাছ থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ওয়ানশুটারগান, ৪৮০ পিস ইয়াবা পাওয়া গেছে।
দীর্ঘদিন ধরে তিনি মাদক ব্যবসা চালিয়ে আসছিল বলে জানায় র‌্যাব। নিহত এখলাস পুঠিয়া উপজেলার গন্ডগোহালী গ্রামের কাশেমের ছেলে। তার লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। এখলাসের বিরুদ্ধে শ্যালিকা ইভাকে ধর্ষণ ও আত্মহত্যার প্ররোচনার অভিযোগে পুঠিয়া থানায় একটি মামলা আছে।
এদিকে পুলিশ জানায়, পুঠিয়া বাজার এলাকার বাসিন্দা সেলিম উদ্দীনের মেয়ে ইভা আক্তার গত ২৫ জানুয়ারি দুলাভাই এখলাসের বাড়িতে যায়। ওই রাতে দুলাভাই ইভাকে ধর্ষণ করে। এ ঘটনার পর সে বাবার বাড়ি চলে আসে। গত ২ এপ্রিল বড় বোন শোভা বাবার বাড়িতে এলে বিষয়টি জানায় ইভা। পরবর্তীতে স্বামীর কাছে জানতে চাইলে শোভাকে উল্টো তালাকের ভয় দেখান এখলাস। এ নিয়ে গ্রামে সালিশি বৈঠকও হয়। গেল ৯ এপ্রিল গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে ইভা। ওইদিনই পুঠিয়া থানায় ইভার বাবা বাদী হয়ে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop