Close (x)

রাশিফল মেষের প্রেমে আনন্দ বাড়ার দিনে মিথুনের অশান্তি

২০-০৭-২০২০, ১০:৩৮

রাশিফল

fb tw
মেষের প্রেমে আনন্দ বাড়ার দিনে মিথুনের অশান্তি
আজ ২০ জুলাই ২০২০,সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ রাশি : আজ প্রেমিকের সাথে সময় কাটাতে পারবেন আর তার সামনে নিজের অনুভূতি রাখতে সক্ষম হবেন। স্যোস্যল মিডিয়াতে বেশি সময় কাটানো মোটেই উচিৎ হবে না আজ। মেয়েদের ক্ষেত্রে নতুন প্রেমের প্রস্তাব অনন্দের কারণ হবে। বাণিজ্যিক উদ্দেশ্যে আকস্মিক যাত্রা ইতিবাচক ফল প্রদান করতে পারে। ডাক্তার ও পুলিশদের মধ্যে কেউ কেউ কঠিন রোগে ভুগতে পারেন।
বৃষ রাশি : আপনার নিরন্তর উদ্যমের সাথে সাধারণ বুদ্ধি এবং বোধশক্তি মিলিত হয়ে আপনার সাফল্য নিশ্চিত করবে তাই ধৈর্য্য বজায় রাখুন। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারি হবেন। প্রিয়জনের কাছ থেকে পাওয়া আঘাত, মনে কষ্ট বাড়াতে পারে। পিতামাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক অশান্তি দেখা দিতে পারে। বাড়তি কোনও খরচের ব্যাপারে চিন্তা বৃদ্ধির আশঙ্কা রয়েছে।
মিথুন রাশি : আপনি আজ কিছু সমস্যার সম্মুখীন হবেন- কিন্তু বাস্তবসম্মত হন এবং যারা সাহায্যের হাত প্রসারিত করেছে তাদের থেকে অলৌকিক কিছু আশা করবেন না। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার জীবনে প্রেম আসবে। রাজনৈতিক কাজে সাফল্য পেতে পারেন। মনোবাসনা পূরণ হওয়ার সম্ভাবনা আছে। আইনি কোন কাজের জন্য খরচ বৃদ্ধি পাবে। বাজে খরচ থেকে নিজেকে বাঁচিয়ে রাখুন।
কর্কট রাশি : কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করতে পারে আজ। কর্মক্ষেত্রে অনেক সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। বাড়িতে কোন সমস্যা দেখা দিলে ছাদে যেয়ে একা একা হাটাহাটি করুন। উত্তরে যাত্রা সুখকর হবে। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে দিনের বেশির ভাগ সময়ই ব্যস্ত রাখবে। আপনি কর্মক্ষেত্রে যে সমস্ত কঠিন কাজ করেছেন আজ সেগুলি ফিরে পাবার সময়। আজ যদি আপনার বেশি কিছু না করা হয় তবে আপনি নিজের বাড়ির জিনিসপত্র মেরামত করতে সময় দিতে পারেন।
সিংহ রাশি : আপনি চমৎকার নতুন ধারণা নিয়ে আসবেন যা আপনাকে আর্থিকভাবে লাভবান করবে। ভালোবাসায় ইতিবাচক অনুভূতির স্বাদ নতুন এক অভিজ্ঞতা তৈরি করবে আপনাকে ঘিরে। এই রাশির ব্যক্তিদের আজ সিগারেট বা নেশা জাতীয় কোন কিছু থেকে দূরে থাকা উচিৎ হবে। অর্থপ্রাপ্তি হতে পারে। আপনার বিরাট আস্থা এবং সহজ কাজের সময়সূচী আপনাকে আজ আরাম করতে যথেষ্ট সময় দেবে।
কন্যা রাশি : যদি প্রয়োজন হয় তাহলে বন্ধুরা আপনার সাহায্যে এগিয়ে আসবে। আজ প্রেমের জীবন বিতর্কিত হতে পারে। আপনার প্রাণের বন্ধু সমস্ত দিন আপনি সম্পর্কে চিন্তা করবে। প্রতিবেশির সাথে বিরোধ এড়িয়ে চলুন। ইলেক্ট্রনিকস ও প্রিন্ট মিডিয়াতে যারা কাজ করছেন তাদেরকে কর্ম ক্ষেত্রে একটু বেশিই সাবধানতা অবলম্বন করতে হবে। কোন কিছু খোয়া যেতে পারে। স্ত্রীর সঙ্গে খরচ সংক্রান্ত বিষয় নিয়ে মনমালিন্য হতে পারে।
তুলা রাশি : গর্ভবতী মায়েরা নিজের প্রতি বিশেষ যত্নবান হন। বিশেষ কোন বড় আর্থিক লেনদেনে যাবেননা। নিজের ব্যক্তিগত এবং অতি গোপনীয় কোন তথ্য কাউকেই বলবেননা। আজকের দিনটা সত্যিই অনেক রোমান্টিক। আপনার দিন শুরু হবে ধ্যান দিয়ে। এটি করা আপনার পক্ষে উপকারী হবে এবং আপনি সারা দিন ধরে আপনার শক্তির স্তর বজায় রাখবেন। উপরি টাকা জমি বা বাড়িতে বিনিয়োগ করা উচিত।
বৃশ্চিক রাশি : অতীতে বিদেশ যদি আপনি কোন বিনিয়োগ করে থাকেন তবে সেখান থেকে আজ আপনি হয়তো কোন সুখবর পেতে পারেন। অসমাপ্ত কাজগুলোকে কি ভাবে সুসমাপ্ত করবেন তার সঠিক পরিকল্পনা করা দরকার। আজকে আপনাকে হঠাৎই অনিচ্ছাসহ যাত্রা করতে হতে পারে। যার কারণে বাড়ির লোকেদের সাথে আপনার সময় কাটানোর পরিকল্পনা ভেস্তে যেতে পারে। আপনার সঙ্গির রোমান্টিক দিকের চরম মাত্রা প্রদর্শিত হবে আজ।
ধনু রাশি : বেশি কিছু না করেই অন্যদের নজর আকর্ষণ করার জন্য এটি আদর্শ দিন। আপনি আপনার মনের মানুষ খুঁজে পাওয়ার ফলে একাকিত্বের দশা, যা আপনাকে দীর্ঘ সময় ধরে গ্রাস করছিল, তা শেষ হবে। আপনার আবেগই হতে পারে আজ আপনার বড় শত্রু। হুজুগে কোন কাজ করা ঠিক হবে না। আজ আপনার চোখ কান খোলা রেখে কাজ করা দরকার। আপনার স্ত্রী ও সন্তানের শরীর একটু খারাপ হতে পারে আজ।
মকর রাশি : আজকে আপনার অলস সময় কাটতে পারে মোবাইলে বা টিভি দেখাতে। আপনার মনের মধ্যে ইতিবাচক চিন্তা আনুন। ডিফেন্সে কর্মরত ও চিত্রকরদের জন্য আজকের দিনটি অনন্দে কাটবে। পুরনো প্রেমে বিচ্ছেদ হতে পারে। মানসিক শান্তির জন্য নিজেকে কিছু দান এবং দাতব্য কাজে নিয়োজিত করুন। আজ আপনার উচিত জমি, ভূসম্পত্তি বা সাংস্কৃতিক প্রকল্প সংক্রান্ত সমস্যাগুলির উপরে নজর কেন্দ্রীভূত করা।
কুম্ভ রাশি : আজ আপনার জন্য নতুন চেহারা, নতুন পোশাক-পরিচ্ছদ, নতুন বন্ধু হতে পারে। আপনার প্রেমের জন্য মন হবে এবং এর প্রচুর পরিমাণে সুযোগ আসবে। আপনার প্রতিযোগিতামূলক স্বভাব আপনাকে অন্যদের থেকে এগিয়ে থাকতে সাহায্য করবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে আজ কিছু পাওনা আদায় হতে পারে। আজ সন্ধ্যায় আপনার বাড়িতে আনন্দঘন প্ররিবেশের তৈরি হতে পারে। অতি আনন্দে কর্মক্ষেত্রে কোন সিদ্ধান্ত নিতে যাবেননা।
মীন রাশি : সময়ের সাথে কাজ করার চেষ্টা করুন এর ফলে আপনি দিনের শেষে নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। দীর্ঘসূত্রতা করলে তা আপনার কাজের বোঝা বৃদ্ধি করবে। আপনার বিবাহিত জীবনে কিছু বিষয়ে আপোষ প্রয়োজন। দৃঢ় প্রত্যয়ী হয়ে আপনাকে কাজে মনোনিবেশ বৃদ্ধি করতে হবে। আজ ভুলেও কাউকে অর্থ ঋণ দেওয়ার চেষ্টা করবেন না। নারীদের ক্ষেত্রে কোন আকর্ষণীয় ব্যক্তির সাথে সাক্ষাৎ হওয়া সম্ভাবনা আছে। পূর্বে যাত্রা অশুভ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop