Close (x)

রাশিফল ধনুর সংসারে অশান্তির দিনে আয় বাড়বে তুলার

১৭-০৭-২০২০, ০৯:০৪

লাইফস্টাইল ডেস্ক

fb tw
ধনুর সংসারে অশান্তির দিনে আয় বাড়বে তুলার
আজ ১৭ জুলাই ২০২০, শুক্রবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): সন্তানের ব্যবহারে মানসিক কষ্ট বাড়বে। বাড়িতে অতিথি সমাগম ঘটবে। গঠনমূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ আছে। কুচক্রান্তে নিজের ক্ষতি। অজান্তে আপনার থেকে কেউ কষ্ট পাবে।
বৃষ (২১ এপ্রিল – ২১ মে): অতিরিক্ত চিন্তায় শারীরিক ক্ষতি। বুদ্ধিবলে সহকর্মীর মন জয় করার চেষ্টা করুন। প্রেমের জন্য বাড়িতে অশান্তির আশঙ্কা। সম্পত্তির ব্যাপারে বাড়তি খরচের আশঙ্কা।
মিথুন (২২ মে – ২১ জুন): আত্মীয়ের সাহায্যে কোনও কাজের যোগাযোগ। গুরুজনদের নিয়ে দুশ্চিন্তা বাড়বে। অফিসে চাপ বাড়বে। পেটের সমস্যা চিকিৎসার খরচ বাড়াতে পারে। সন্তানের জন্য খরচ বাড়বে।
কর্কট (২২ জুন – ২২ জুলাই): আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরনো কোনও সমস্যার সমাধান হতে পারে। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে হতে পারে। লেখকদের সুনাম বাড়তে পারে। বাড়িতে অনেক খরচ হওয়ার জন্য সঞ্চয় কম হতে পারে।
সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট): সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে চলতে পরবেন না। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।
কন্যা (২৪ অগস্ট – ২৩ সেপ্টেম্বর): পরিশ্রমের ফল না পাওয়ায় দুঃখ বাড়বে। অনেক দিনের ঋণ থেকে মুক্তি পাওয়ার আশা। সমাজসেবা ও দানের কাজে শান্তি পেতে পারেন। যকৃতের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। বন্ধুর সঙ্গে কোনও ছোট বিষয় নিয়ে তর্ক বাধতে পারে।
তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): শরীর ভাল থাকবে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দেয়া উচিত। সদুপায়ে আয় বাড়তে পারে। প্রশাসনিক দায়িত্ব আসতে পারে।
বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): অনেক দিনের পুরনো কোনও রোগের হাত থেকে মুক্তি পেতে পারেন। বেশি তর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে কোনও রকম সাহায্য পাবেন।
ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): কর্মে আলস্য থাকায় সংসারে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে আনন্দ। সাধু সেবায় নিজেকে বিলিয়ে দেয়ার ইচ্ছা থাকবে। আশেপাশের পরিবেশ আপনার অনুকূল থাকবে।
মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মায়ের কাছ থেকে বিশেষ সাহায্য পেতে পারেন। ঘরে বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ। কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। গুরু সেবা করুন, ভাল ফল পাবেন। দিনের শেষে মাথার যন্ত্রণা বাড়বে।
কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): বাড়িতে অতিথি সমাবেশ। আপনার গুরুদেব বা ঈশ্বরের প্রতি মন থাকলেই ভালো। সহকর্মীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেমে আঘাত আসতে পারে।
মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। পথে আঘাতের আশঙ্কা আছে। বাড়তি কোনও কথা অশান্তি ডেকে আনতে পারে। রাত্রে স্ত্রীর সঙ্গে কোনও তর্ক না করাই ভালো।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop