ভাইরাল ফেইসবুকে সাহেদের ছবি ভাইরাল

১৬-০৭-২০২০, ০১:২০

মহানগর সময় ডেস্ক

fb tw
ফেইসবুকে সাহেদের ছবি ভাইরাল
করোনা ভাইরাসের টেস্ট জালিয়াতির অভিযোগে রিজেন্ট হাসপাতালের মালিক প্রতারক সাহেদকে গ্রেফতার করা হয়েছে। বুধবার( ১৫ জুলাই) তাকে চরম নাটকীয়ভাবে সাতক্ষীরার বাংলাদেশ-ভারত সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করা হয়।এর পরেই তাকে ঢাকায় নিয়ে আসা হয়।
এদিকে প্রতারক সাহেদের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ফেসবুকে ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যায়, সাহেদের শরীরে বিভিন্ন ধরনের মেডিকেল যন্ত্রপাতির অসংখ্য তার জড়ানো রয়েছে। তবে কি কারণে এবং কোথায় এই ছবি তোলা হয়েছে তা জানা সম্ভব হয়নি।
এদিকে  মো. সাহেদকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। পরে তাকে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়। এদিকে করোনা চিকিৎসার নামে প্রতারণার দায়ে সাহেদকে ১০ দিনের রিমান্ডে চাইবে ডিবি।
 বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে সাহেদকে আদালতে তুলে এ রিমান্ডের আবেদন করা হবে বলে আজ বুধবার ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, রিজেন্টের প্রতারণার মামলাটি ডিবি তদন্ত করছে।
মামলার প্রধান আসামি রিজেন্টের চেয়ারম্যান সাহেদ বর্তমানে ডিবি হেফাজতে রয়েছেন। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে পাঠানো হবে। সাহেদকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তার ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হবে বলেও জানান তিনি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop