বাংলার সময় নেত্রকোনায় স্ত্রীকে হত্যা করে পুকুরে ফেলে দেয় হাসান

১৫-০৭-২০২০, ০৫:৩২

সময় সংবাদ

fb tw
নেত্রকোনায় স্ত্রীকে হত্যা করে পুকুরে ফেলে দেয় হাসান
নেত্রকোনায় গৃহবধূ নাসিমা হত্যার ঘটনায় স্বামী ও বোনকে আটক করে আদালতে সোপর্দ করেছে পুলিশ। চাঁদপুর থেকে হাসান আলীকে (৪২) আটক করে মঙ্গলবার বিকালে ঘটনাস্থল থেকে আলামত উদ্ধার করে সন্ধ্যায় তাকে কোর্টে প্রেরণ করে।
শুক্রবার স্ত্রী নাসিমাকে হত্যা করে কোমর ও পা বেধে পুকুরের নীচে বাঁশ দিয়ে পুতে পালিয়ে যায় হাসান। আর এ ঘটনায় স্ত্রীর ছোট বোন কমলা তাকে সহায়তা করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি স্বীকারোক্তি দিয়েছে বলে জানান পুলিশ সুপার মো. আকবর আলী মুনসী। হাসানের ভাষ্যমতে, তার স্ত্রীর অনৈতিক কাজের জন্যই তাকে খুন করেছে ।
গত সোমবার (১৩ জুলাই) সকালে জেলা সদরের কাইলাটি ইউনিয়নের তারাকুড়ি গ্রামে বাড়ির সামনে পুকুরে ভেসে উঠে নাসিমা আক্তার (২৮) এর লাশ। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নাসিমার বোন কমলা ও মাকে আটক করে জিজ্ঞাসাবাদে রাতেই চাঁদপুর থেকে ঘাতক স্বামীকে আটক করে। নাসিমা কাইলাটি ইউনিয়নের তারাকুরি গ্রামের মৃত চাঁনমিয়ার মেয়ে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, নাসিমা বাবার বাড়িতে তার স্বামী ও ছোট বোন কমলাকে নিয়ে একই ঘরে বসবাস করতেন। শ্রমিক হিসেবে কাজ করার সুবাদে হাসান আলী এই এলাকায় এসে বিয়ে করেন নাসিমাকে। নাসিমার এর আগে আরো দুটি বিয়ে হয়েছিল, তার একটি পুত্র সন্তান রয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop