বাংলার সময় ধলেশ্বরী থেকে যুবকের লাশ উদ্ধার

১৫-০৭-২০২০, ০৪:১২

সময় সংবাদ

fb tw
ধলেশ্বরী থেকে যুবকের লাশ উদ্ধার
ধলেশ্বরী নদী থেকে মঙ্গলবার (১৪ জুলাই) বিকালে এক যুবকের লাশ উদ্ধার হয়েছে। তার পকেটে থাকা মোটরবাইকের ড্রাইভিং লাইসেন্স থেকে রাতে পরিচয় মিলেছে। এই যুবকের নাম মো. চুন্নু মিয়া (৩০)। সে রাজধানীর ১৫৩/৫ তেজগাঁও বাসিন্দা। ঝালকাঠি জেলার রাজাপুর থানার পুকুরজান গ্রামের মৃত মৌজালি খাঁর পুত্র সে। মুন্সীগঞ্জের মুক্তারপুর নৌ পুলিশ স্টেশনের ইনচার্জ মো. কবির হোসেন জানান, ফোন পেয়ে রাতেই তার স্ত্রী শারমিন আক্তার মুক্তারপুরে এসে লাশ শনাক্ত করেছেন।
শারমিন আক্তার জানান, গত ৬ জুলাই সন্ধ্যায় ভাড়ায় চালানোর জন্য মোটর সাইকেল নিয়ে বাসা থেকে সে বের হন চুন্নু মিয়া। কিন্তু আর ফিরে আসেনি। খোঁজাখুঁজি করে না পেয়ে ৯ জুলাই তেজগাঁও থানায় নিখোঁজের ডায়েরী করা হয়। শারমিন জানান, চুন্নু মিয়া একটি বেসরকারি কোম্পানিতে চাকুরি করতেন। অতিরিক্ত সময়ে উবারের মত ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।
মুক্তারপুর নৌ পুলিশ স্টেশনের ইনচার্জ মো. কবির হোসেন জানান, ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ নদীতে ফেলে দেয়া হয়েছে। তবে মোটর সাইকেলটি পাওয়া যায়নি। লাশটি ধলেম্বরী নদীর মুন্সীগঞ্জের সীমান্তবর্তী চরসৈদপুরের কাছাকাছি থেকে উদ্ধার করা হয়। ঘটনাস্থলটি নারায়ণগঞ্জ হওয়ায় নারায়ণগঞ্জ সদর থানায় এই বিষয়ে মামলা হচ্ছে। লাশ প্যাকেট রাতেই নারায়ণগঞ্জে পাঠানো হয়েছে। সেখানেই লাশের ময়নাতদন্ত হবে। স্বজনরা লাশের সাথে রয়েছেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop