বাংলার সময় জয়পুরহাটে এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

১৫-০৭-২০২০, ০২:২০

শাহিদুল ইসলাম সবুজ

fb tw
জয়পুরহাটে এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার
জয়পুরহাটের পাঁচবিবিতে কলা গাছের সাথে ফাঁস লাগানো সোহাগ নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
নিহত সোহাগ পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের নন্দইল গ্রামের মৃত. আমিন হোসেনের ছেলে। তবে এটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে সন্দেহ খোদ পুলিশের।
স্বজনরা জানান, অনেক আগেই বাবা হারানো কিশোর সোহাগ দরিদ্র ফুপু ও দিন মজুর বড় ভাই লিটনের সংসারে বেড়ে উঠছিল। তার মা তহমিনা বেওয়া ঢাকার একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে স্বল্প বেতনে চাকুরী করেন। আর সে স্থানীয় একটি হাফেজিয়া মাদ্রাসায় লেখাপড়া করতো। সর্বশেষ সোমবার (১৩ জুলাই) বেলা ১১টার দিকে বৃষ্টির সময় একটি ছাতা নিয়ে বাড়ির বাহিরে যায়। পরে রাত পর্যন্ত কোথাও তার খোঁজ না পেয়ে মাইকিং করা হয়। অবশেষে মঙ্গলবার দুপুরে বাড়ির উত্তর দিকের ঝোঁপঝাড়ে একটি কলা গাছের সাথে গলায় রশি পেঁচানো মরদেহ দেখতে পায় স্থানীয়রা।
কিশোর সোহাগের বড় ভাই লিটন, ফুপু মালেকা বেওয়া, প্রতিবেশী তৌফিকুল ইসলাম, ইউনুস আলী ও তাহিরুল ইসলাম বলেন, ‘সোহাগের পরিবারের সদস্যদের কারো সাথে কোন ধরণের শত্রুতা ছিল না। তাই আমরা এ মৃত্যুর রহস্য দ্রুত উদঘাটনের দাবি জানাচ্ছি।’
এ বিষয়ে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বলেন, ‘ফাঁস লাগানোর অবস্থাটা সন্দেহজনক হওয়ায় শিশু সোহাগের মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সেখানে ময়না তদন্ত শেষে মৃত্যুর সঠিক রহস্য জানা যাবে।’

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop