বাংলার সময় বাবাকে রাস্তায় ফেলে গেল সন্তান

১৪-০৭-২০২০, ২১:৪৯

রিংকু কুণ্ডু

fb tw
বাবাকে রাস্তায় ফেলে গেল সন্তান
এক বৃদ্ধ পিতার শরীরে জ্বর, কাশিসহ শরীরে করোনার উপসর্গ। তাই জরুরি হয়ে পড়েছিলো সেই পিতার চিকিৎসা। অথচ বৃদ্ধ বাবাকে রাস্তায় ফেলে গেল সন্তান। সড়কের পাশে ৮ ঘণ্টা পড়ে থাকলেও এগিয়ে আসেনি কেউ। তবে, খবর পেয়ে সত্তরোর্ধ্ব সোবাহান আলীকে হাসপাতালে ভর্তি করলেন উল্লাপাড়া থানার ওসি।
গত সোমবার বিকেলে সিরাজগঞ্জের উল্লাপাড়ার শ্যামলী পাড়া বাসস্ট্যান্ড এলাকায় ৭০ বছরের বৃদ্ধ পিতা অসুস্থ সোবাহান আলীকে ডাব এবং পানি কিনে দিয়ে সড়কে ফেলে রেখে পালিয়ে যায় তারই সন্তান নবীন। শ্বাসকষ্ট থাকায় তাকে উদ্ধারে কেউ এগিয়ে আসেনি। পরে রাতে স্থানীয় এক হোটেল ব্যবসায়ী বৃদ্ধকে পড়ে থাকতে দেখে উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিষয়টি জানান। মধ্যরাতে খবর পেয়ে দ্রুত ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস ও পুলিশ সদস্যরা বৃদ্ধাকে উদ্ধার করে তাকে সদর ৩০ শয্যার হাসপাতালে ভর্তি করেন। এই অমানবিক ঘটনাকে নিন্দনীয় বলে জানালেন স্থানীয়রা।
স্থানীয় এক ব্যবসায়ী ও এলাকাবাসী জানান, একজন লোক এসে এই বৃদ্ধকে নামিয়ে রাস্তার পাশে রাখে। সঙ্গে ডাব ও একটা পানির বোতল দিয়ে দ্রুত তিনি পালিয়ে যান। এরপর আমরা স্থানীয় থানায় ফোন দিলে পুলিশ এসে তাকে উদ্ধার করে।
অসুস্থ বৃদ্ধের জ্বর ও শ্বাসকষ্ট থাকায় তাকে আইসোলোসনে রাখা হয়েছে বলে জানান চিকিৎসক।
উল্লাপাড়া ৩০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল অফিসার ডা. মো: ফিরোজ হোসেন জানান, রোগীকে নেবুলাইজার ও অক্সিজেন দেয়ার পর তিনি একটু সুস্থ বোধ করলে তাকে আমরা আইসেলেশন ওয়ার্ড ভর্তির পরামর্শ দিয়েছি।
কর্তৃপক্ষ জানিয়েছেন, অসুস্থ বৃদ্ধকে চিকিৎসার পাশাপাশি সব ধরনের সহায়তা প্রদান করা হচ্ছে। পাশাপাশি তার সন্তানকে আটকের চেষ্টা চলছে বলে জানান উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।
এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস জানিয়েছেন, তাকে আমরা চিকিৎসার ব্যবস্থা করেছি। আমরা বৃদ্ধের ছেলেকেও গ্রেফতারের চেষ্টা করে যাচ্ছি।
উল্লেখ্য, বৃদ্ধার বাড়ি উল্লাপাড়া পৌর এলাকার মানিকদিয়া গ্রামে বলে জানা গেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত তার ছেলে নবীন পলাতক রয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop