বাংলার সময় ফরিদপুরে ছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক হাজতে

১৪-০৭-২০২০, ২১:৪৪

সুমন ইসলাম

fb tw
ফরিদপুরে ছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক হাজতে
ফরিদপুরের সদরপুর উপজেলার বেগম কাজী জেবুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষকের বিরুদ্ধে ওই বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে যৌন নির্যাতন ও ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে।
অভিযুক্ত শিক্ষকের নাম মো. মিজানুর রহমান। তিনি সদরপুর উপজেলার সতেররশি গ্রামের মৃত মুনছের আলী বেপারীর পুত্র।
ভুক্তভোগী শিক্ষার্থী ও স্থানীয়রা জানান, বেগম কাজী জেবুন্নেছা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক মিজানুর রহমানের বাসায় প্রাইভেট পড়তো দশম শ্রেণীর ওই শিক্ষার্থী। প্রাইভেট পড়ানোর সময় বিভিন্ন প্রলোভন দেখিয়ে ও ভালোবাসার ফাঁদে ফেলে দৈহিক সম্পর্কে জড়িয়ে পড়ে। দৈহিক সম্পর্কের সময় মিজানুর রহমান মেয়েটির নগ্ন ছবি মোবাইলে ধারণ করে। আর এটিকে পুঁজি করে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে দীর্ঘ দিন যাবত দৈহিক সম্পর্ক করে আসছিলো।
গত শনিবার (১১ জুলাই) উপজেলার বাইশরশি জমিদার বাড়ির পরিত্যক্ত ভবনের ছাদে নিয়ে মেয়েটিকে ফের ধর্ষণ করে শিক্ষক মিজানুর রহমান। ধর্ষণের এক পর্যায়ে স্থানীয় লোকজন টের পেয়ে গেলে মেয়েটিকে ফেলে মিজান পালিয়ে যায়। পরে বিষয়টি মেয়ের অভিভাবকরা জানায়। বিষয়টিকে স্থানীয়ভাবে ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায় শিক্ষক মিজান ও তার পক্ষের মাতুব্বরেরা।
ধর্ষণের ঘটনাটি ধামা-চাপা না দিতে পারায় গত সোমবার (১৩ জুলাই) রাতে শিক্ষার্থীর পিতা রফিকুল ইসলাম বাদী হয়ে সদরপুর থানায় নারী ও শিশু আইনে একটি মামলা দায়ের করে। মামলার পর সদরপর থানা পুলিশ শিক্ষক মিজানুর রহমানকে আটক করে জেল হাজতে প্রেরণ করে।
স্কুলের বেশ কয়েকজন শিক্ষার্থীরা অভিযোগ করে জানান, শিক্ষক মিজানুর রহমান বিদ্যালয়ে যোগদানের পর থেকে তার কাছে প্রাইভেট না পড়লে পরীক্ষায় ফেল করানোর হুমকি দিয়ে একাধিক মেয়ের সাথে বিভিন্ন সময় অসামাজিক কার্যকলাপ করে আসছিলেন। সম্প্রতি বিষয়টি সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার জানতে পারলে ঐ শিক্ষককে সতর্ক করে দেন।
সদরপুর থানার ওসি সৈয়দ লুৎফর রহমান বলেন, অভিযুক্ত শিক্ষকের নামে বিভিন্ন অভিযোগ ছিল। কিন্তু তার বিরুদ্ধে লিখিত কোন অভিযোগ না পাওয়ায় আইনগত ব্যবস্থা নিতে পারিনি। ধর্ষিতা শিক্ষার্থীর পিতার অভিযোগের ভিত্তিতে তাকে আমারা গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop