বাংলার সময় তেঁতুলিয়ায় শ্বাসরোধে স্ত্রীকে হত্যা, স্বামী পলাতক

১৪-০৭-২০২০, ২১:০৭

আব্দুর রহিম

fb tw
তেঁতুলিয়ায় শ্বাসরোধে স্ত্রীকে হত্যা, স্বামী পলাতক
পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পারিবারিক কলহের জেরে শ্বাসরোধ করে অন্তরা নামে এক গৃহবধূকে হত্যা করা হয়েছে। তবে ঘটনার পর থেকে স্বামী তুলামিয়া পলাতক রয়েছেন।
মঙ্গলবার (১৪ জুলাই) সকালে তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের জামিয়গুড়ি গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত অন্তরা তেঁতুলিয়া সদর ইউনিয়নের বুড়ীমুটকি এলাকার আজিজুলের মেয়ে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ২ বছর আগে তাদের বিয়ে হয়। অন্তরা তুলামিয়ার ৩য় স্ত্রী ছিলেন। মঙ্গলবার সকালে পারিবারিক কলহের জেরে তুলামিয়া অন্তরাকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে স্থানীয়রা বুঝতে পেরে ঘটনাস্থলে গেলে তুলামিয়া পালিয়ে যায়। এদিকে তেঁতুলিয়া মডেল থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবু সাঈদ শ্বাসরোধ করে গৃহবধূকে হত্যার ঘটনার সত্যতা সময় নিউজকে নিশ্চিত করে জানান,  লাশের সুরতহাল রিপোর্টে গলা জখমের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে। তবে নিহতের স্বামী পলাতক রয়েছে। তাকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় তেঁতুলিয়া মডেল থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।
এদিকে ঘটনাস্থল পরিদর্শন করে অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায় জানান, ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। আশা করি খুব দ্রুত আমরা তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনতে পারবো।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop