বাংলার সময় কুমিল্লায় বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২

১৪-০৭-২০২০, ১৭:৫৪

সময় সংবাদ

fb tw
কুমিল্লায় বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২
কুমিল্লার আলেখারচর থেকে মিনি কাভার্ড ভ্যানে লুকিয়ে রাখা ৯ হাজার ৩৫০ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১। মঙ্গলবার (১৪ জুলাই) ভোরে তাদের আটক করা হয়।
র‌্যাব জানায়, গোপন খবরের ভিত্তিতে মঙ্গলবার ভোরে র‌্যাবের একটি আভিযানিক দল কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আলেখারচর বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মিনি কাভার্ড ভ্যানের ড্রাইভিং সিটের নিচে লুকিয়ে ইয়াবা ও ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
আটককৃত ব্যক্তিরা হলেন- নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার ইজদার বাজার গ্রামের মো. আবুল হোসেন এর ছেলে মো. ইরাক হোসেন রনি (৩৫) এবং বন্দর থানার পুরান বন্দর চৌধুরীবাড়ি গ্রামের মো. জাহাঙ্গীর আলম এর ছেলে মো. শামীম মিয়া (২৫)। 
এ সময় তাদের কাছ থেকে সর্বমোট ৯ হাজার ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মিনি কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়। 
র‌্যাব জানায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। আটককৃদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop