Close (x)

রাশিফল বৃষের দুশ্চিন্তার দিনে কর্কটের ক্ষমতা বৃদ্ধি

১২-০৭-২০২০, ০৮:২৯

রাশিফল

fb tw
বৃষের দুশ্চিন্তার দিনে কর্কটের ক্ষমতা বৃদ্ধি
আজ ১২ জুলাই ২০২০, রোববার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): বাড়িতে বহু আত্মীয়স্বজনের আগমন হতে পারে। জাতিকাদের গৃহস্থালী কাজে ব্যস্ততা বাড়বে। মায়ের সাহায্য আশা করতে পারেন। ভূমি বা আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য লাভের সুযোগ রয়েছে। যানবাহন ক্রয়-বিক্রয় করতে পারেন।
বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বিদেশ থেকে কোনো অর্ডার বাতিল হওয়ায় গার্মেন্টস মালিকদের দুশ্চিন্তা বাড়বে। ছোট ভাই বোনের সাফল্যে আনন্দ পাবেন। সংবাদিক ও প্রকাশকদের নতুন কাজের দায়িত্ব লাভের যোগ।
মিথুন রাশি (২১ মে – ২০ জুন): বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আর্থিক সঙ্কটের অবসান আশা করতে পারেন। বকেয়া টাকা পয়সা আদায় হবে। জাতিকাদের সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি। হোটেল বা রেস্টুরেন্টে খেতে না যাওয়ায় ভালো।
কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পেতে পারে। অংশীদারি কাজে কিছু অগ্রগতি আশা করা যায়। জীবন সাথীর পূর্ণ সাহায্য পেতে পারেন। সকালের দিকে ব্যবসায়ীক কাজের জন্য দূরে যাত্রার যোগ প্রবল।
সিংহ রাশি (২১ জুলাই – ২১ অগস্ট): ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় রোজগারের সুযোগ পাবেন। তবে খারাপ আবহাওয়ার কারণে পরিবহন ব্যয় বৃদ্ধি পেতে পারে। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। সকালের দিকে কোনো বন্ধু বা ভাই এর কাছ থেকে সাহায্য পেতে পারেন।
কন্যা রাশি (২২ অগষ্ট – ২২ সেপ্টেম্বর): ব্যবসায়ীরা কিছু ভালো আয়ের সুযোগ পাবেন। বকেয়া বিল আদায় হতে পারে। ঠিকাদারি কাজে প্রভাবশালী ব্যক্তির সাহায্য কাজে আসবে। বাড়িতে বড় ভাই বোনের আগমনে খুব খুশি হবেন।
তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): প্রশাসনিক কর্মকর্তাদের বন্ধের দিনেও কাজের চাপ ও গণ সংযোগ অব্যাহত থাকবে। সাংগঠনিক কোনও অনুষ্ঠানে সম্মানিত হওয়ার যোগ রয়েছে। পিতার কাছ থেকে কিছু উপহার লাভের সুযোগ আসবে। সকালের দিকে বিদেশ থেকে ভালো কোনও সংবাদ লাভের সম্ভাবনা।
বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): উচ্চশিক্ষা সংক্রান্ত বিষয়ে সাফল্য আশা করতে পারেন। জীকিকার সন্ধানে বিদেশ বিভূয়ে পাড়ি জমানোর যোগ প্রবল। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজের জন্য সম্মানিত হওয়ার সম্ভাবনা। ভাগ্য সুপ্রসন্ন হবে। বিদেশ থেকে কোনও ভালো সংবাদ পেতে পারেন।
ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): কোনও বন্ধু বা পরিচিত জনের কাছ থেকে কিছু অর্থ ধার করতে হবে। রাস্তাঘাটে চলাচলের সময় সতর্কতা অবলম্বন করুন। বৈদেশিক বিনিয়োগে লাভ আশা করা যায়। আইনগত জটিলতা নিয়ে চিন্তিত হওয়ার আশঙ্কা। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকসান হতে পারে।
মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। জীবন সাথীর সাথে দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। বৈদেশিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। আত্মীয়র সাহায্য পেতে পারেন।
কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): শরীরস্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। কোনও মূল্যবাণ দ্রব্যাদি হারিয়ে ফেলতে পারেন। সাকলের দিকে অনৈতিক কোনও সম্পর্কের কারণে দুর্নাম ও বদনামের আশঙ্কা প্রবল। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে।
মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): পরীক্ষার্থীরা কোনও পরীক্ষায় সাফল্য পেতে পারেন। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। সন্তানের পড়াশোনা নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন। সৃজনশীল পেশার সঙ্গে জড়িতদের সময় ভালো যাবে না। অভিনয় শিল্পীরা নতুন কাজের সুযোগ পাবেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop