আন্তর্জাতিক সময় করোনার ভয়াবহতার মধ্যে জো বাইডেনকে কটাক্ষ ট্রাম্পের

১১-০৭-২০২০, ১৯:১০

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
করোনার ভয়াবহতার মধ্যে জো বাইডেনকে কটাক্ষ ট্রাম্পের
যুক্তরাষ্ট্রে একদিনে রেকর্ড ৭১ হাজারের বেশি মানুষের দেহে করোনা শনাক্ত হয়েছে। মারা গেছেন সাড়ে ৮শ' জন। সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে ফ্লোরিডা, টেক্সাস, ক্যালিফোর্নিয়ায়। এর মধ্যেই, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ডেমোক্র্যাট দলীয় প্রার্থী জো বাইডেনকে সমাজতন্ত্রের পুতুল বলে কটাক্ষ করেছেন।
শুক্রবার যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে সাড়ে ১১ হাজার মানুষের দেহে কোভিড ঊনিশ শনাক্ত হয়ে। টেক্সাস ও ক্যালিফোর্নিয়ায় আক্রান্ত ১০ হাজার এবং সাড়ে ৮ হাজারের বেশি। জর্জিয়ায় আক্রান্ত প্রায় সাড়ে ৫ হাজার। এ অবস্থায় অভিজ্ঞদের সঙ্গে স্বাস্থ্যসেবা দিচ্ছেন সদ্য পাস করা চিকিৎসকরাও।
একজন বলেন, 'বিষয়টি আমাদের জন্য চ্যালেঞ্জিং। এর আগে মহামারী মোকাবিলার কোনো অভিজ্ঞতা ছিল না। কিছুটা অনিশ্চয়তা, ভীতি কাজ করছে। অবশ্যই আমি চাই কেউ যেনো এ ভাইরাসে আর আক্রান্ত না হয়।'
এদিন, করোনার হটস্পট ফ্লোরিডা সফরে যান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বলেন, মহামারীর ধকল কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরছে যুক্তরাষ্ট্র।
স্প্যানিশ গণমাধ্যমে দেয়া সাক্ষাতকারে অবৈধ অভিবাসী শিশুদের বৈধকরণ কর্মসূচি নিয়ে শিগগিরই নির্বাহী আদেশে সই করার কথা জানান ট্রাম্প। সমালোচনা করেন ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনের।
এর মধ্যেই, মার্কিন নির্বাচনে রুশ হস্তক্ষেপের অভিযোগে কারাদণ্ডপ্রাপ্ত রজার স্টোনকে ক্ষমা ঘোষণা করেছেন ট্রাম্প। তার সিদ্ধান্তকে আইনের শাসনের ওপর আঘাত বলেছেন ডেমোক্র্যাটরা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop