বাংলার সময় শ্যালকের বিয়েতে এসে ফিরলেন লাশ হয়ে

১০-০৭-২০২০, ২১:০৭

সাকির হোসেন বাদল

fb tw
শ্যালকের বিয়েতে এসে ফিরলেন লাশ হয়ে
নীলফামারীর ডোমার উপজেলায় শ্যালকের বিয়েতে এসে সড়ক দুর্ঘটনায় লাশ হয়ে বাড়ি ফিরলেন শৌলেন রায় (৩৫) নামের এক ব্যক্তি। শুক্রবার (১০ জুলাই) সকালে উপজেলার সোনারায় ইউনিয়নের শ্যামের ডাঙ্গা নামকস্থানে ওই দুর্ঘটনা হয়। নিহত শৌলেন পঞ্চগড়ের দেবীগঞ্চ উপজেলার সোনাহার সাহাপাড়া গ্রামের দিজেন্দ্র নাথ রায়ের ছেলে।
শৌলনের ভায়রা সুকুমার রায় বলেন, শ্যালক গোপাল রায়ের বিয়েতে বেশকিছু আত্মীয়-স্বজন আমার শ্বশুর বাড়িতে আসে। সবাই বিয়ের আনন্দ-উল্লাসে ব্যস্ত। সকালে আমি ও শৌলেন জামাইবাবুসহ দুইজন মিলে একটি মোটরসাইকেলে পুরোহিতকে আনতে ডুগডুগি বড়গাছা যাচ্ছিলাম। মোটরসাইকেলটি চালাচ্ছিলেন জামাইবাবু।
 
সুকুমার বলেন, যাওয়ার পথে শ্যামের ডাঙ্গা নামকস্থানে হাইড্রোলিক ব্রেক চাপলে আমরা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ি। এ সময় গুরুতর আহত হই আমরা দুইজনে। স্থানীয়রা আমাদের উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জামাইবাবু শৌলেনকে মৃত ঘোষণা করেন। আমিও চিকিৎসা নেই। মুহূর্তেই বিয়ের আনন্দ বিষাদে পরিণত হয়।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ না থাকায় পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop