বাংলার সময় ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশী বাধায় এবি পার্টির সভা পণ্ড

১০-০৭-২০২০, ১৯:৩৫

সময় সংবাদ

fb tw
ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশী বাধায় এবি পার্টির সভা পণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশী বাধার কারণে সম্প্রতি আত্মপ্রকাশ করা ‘আমার বাংলাদেশ পার্টি’ (এবি পার্টি) এর আলোচনা ও মতবিনিময় সভা পণ্ড হয়ে গেছে। 
শুক্রবার (১০ জুলাই) সকালে এবি পার্টি, ব্রাহ্মণবাড়িয়া জেলার উদ্যোগে শহরের মসজিদ রোডের গ্র্যান্ড এ মালেক কনভেনশন সেন্টারে আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এতে যোগ দিতে সকালেই ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ায় আসেন আমার বাংলাদেশ পার্টির আহ্বায়ক (সাবেক সচিব ও এনবিআর চেয়ারম্যান) এ এফএম সোলাইমান চৌধুরী এবং সদস্য সচিব মুজিবুর রহমান মঞ্জু। কিন্তু আইন-শৃংখলা বাহিনীর কাছ থেকে গ্র্যান্ড এ মালেক কনভেনশন সেন্টারে আলোচনা ও মতবিনিময় সভা করার অনুমতি না পাওয়ায় আয়োজকরা তড়িঘড়ি করে তাদের মতবিনিময় সভা মসজিদ রোডের ক্বারী চাইনিজ সেন্টারে স্থানান্তর করেন। কিন্তু সেখানেও পুলিশ বাধা দেয়।
এ সময় উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) সদস্য সচিব মুজিবুর রহমান মঞ্জু বলেন,  মুক্তিযুদ্ধের অঙ্গীকার বাস্তবায়নের লক্ষেই এবি পার্টির পথচলা। দলের বর্তমান কর্মসূচি হচ্ছে করোনা মহামারি থেকে মানুষকে সচেতন করা এবং সহযোগিতা করা। এরই অংশ হিসেবে দলের আহবায়ক ও সদস্য সচিব সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়া জেলা সফর করেছেন। তিনি তাদের মতবিনিময় সভায় পুলিশী বাধার তীব্র নিন্দা জানান।
 
এ সময় আমার বাংলাদেশ পার্টির আহ্বায়ক এ এফ এম সোলেমান চৌধুরী বলেন, সাম্য, মানবিক মর্যাদা এবং সামাজিক সুবিচার নিশ্চিত করে কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে এবি পার্টি কাজ করবে। তিনি এজন্য সবার সহযোগিতা কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন এবি পার্টির সহকারী সদস্য সচিব মো. নাজমুল হুদা অপু ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সমন্বয়ক ইব্রাহিম খান সাদাত।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop