বাংলার সময় নতুন করে প্লাবিত সড়ক-হাওরাঞ্চল

১০-০৭-২০২০, ১৮:২৮

সময় নিউজ প্রতিবেদক

fb tw
নতুন করে প্লাবিত সড়ক-হাওরাঞ্চল
বৃষ্টি ও উজানের ঢল নামায় নতুন করে প্লাবিত হচ্ছে সুনামগঞ্জের আঞ্চলিক সড়ক ও হাওরাঞ্চল। এদিকে, বন্যার পানি নেমে গেলেও স্রোতের তোড়ে ভেঙে যাওয়ায় যাতায়াতের অনুপযোগী হয়ে পড়েছে জামালপুরের দু'টি উপজেলার সড়ক যোগাযোগ ব্যবস্থা। অন্যদিকে, টাঙ্গাইলে পানি কমার পর দেখা দিয়েছে যমুনা নদীর ভাঙন।
সুনামগঞ্জ
রাস্তা উপচে সুরমার নদীর পানি ঢুকছে নিম্নাঞ্চলে। বৃষ্টি আর উজানের ঢলে সুনামগঞ্জে আবারো দেখা দিয়েছে বন্যা। নতুন করে প্লাবিত হয়েছে দোয়ারা বাজার উপজেলার বেশ কয়েকটি গ্রাম ও হাওরাঞ্চল।
জামালপুর
বানের পানি নেমে গেলেও জামালপুরে রয়ে গেছে ক্ষতচিহ্ন। যমুনার পানির তোড়ে ইসলামপুর উপজেলার চিনাডুলি ও নোয়াপাড়া ইউনিয়নের পাকা সড়ক ভেঙে যান চলাচলে অনুপযোগী হয়ে পড়েছে। জেলায় একশ' ২৬ কিলোমিটার কাঁচা পাকা সড়ক ও ৪টি ব্রিজ ক্ষতিগ্রস্ত হয়েছে। সড়কে অসংখ্য খানাখন্দক সৃষ্টি হওয়ায় চরম দুর্ভোগে পড়েছেন এলাকাবাসী।
টাঙ্গাইল
টাঙ্গাইলে বন্যা পরিস্থিতির উন্নতি হলেও, দুর্ভোগ কমেনি বানভাসীদের। এখনো পানিবন্দী নিম্নাঞ্চলের মানুষ। ফসলের ক্ষেত তলিয়ে ক্ষতির মুখে কৃষক।
খাগড়াছড়ি
চেঙ্গী নদীর স্রোতে মাটি ধসে ভাঙনের মুখে খাগড়াছড়ি-পানছড়ি আঞ্চলিক সড়ক। সড়ক ও নদী তীরবর্তী গ্রাম রক্ষায় দ্রুত পদক্ষেপ নেয়ার দাবি এলাকাবাসীর।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop