বাংলার সময় নোয়াখালীতে করোনায় বৃদ্ধের মৃত্যু, আক্রান্ত আরও ৪০

১০-০৭-২০২০, ১৭:০৯

সময় সংবাদ

fb tw
নোয়াখালীতে করোনায় বৃদ্ধের মৃত্যু, আক্রান্ত আরও ৪০
নোয়াখালীর চাটখিল উপজেলায় করোনায় ৬৫ বছর বয়সী এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা হয়েছে ৫৩ জন। গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরও ৪০ জন। 
শুক্রবার (১০ জুলাই) দুপুরে নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করেছেন। 
চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. তামজিদ হোসেন জানান, মৃত ব্যক্তি গত ৬ জুলাই জ্বর, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে অসুস্থ হলে পরিবারের লোকজন তাদে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তখন উনার শরীরের অক্সিজেনের মাত্রা ছিল ৪৫%। রোগীর আইসিইউ সাপোর্ট লাগবে ঢাকা নেওয়ার জন্য বললেও পরিবারের লোকজন তা করেন নি। আমার হাই ফ্লো অক্সিজেন সাপোর্ট দিয়ে মাত্রা ৮৩-৮৫% উঠালেও উনাকে বাঁচানো সম্ভব হয়নি। ৭ জুলাই ভোরে তিনি মারা যান। পরে মৃতের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠালে ৯ জুলাই রাতে আসা রিপোর্টে উনার করোনা পজিটিভ আসে। উপজেলায় করোনায় মোট মৃত্যু হয়েছে ৪ জনের।  
সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, নতুন আক্রান্ত ৪০ জনের মধ্যে সদরে ২, সুবর্ণচরে ৬, হাতিয়ায় ৮, বেগমগঞ্জে ১, সোনাইমুড়ীতে ৫, চাটখিলে ৩, কোম্পানীগঞ্জে ৬  ও কবিরহাটে ৯ জন রোগী রয়েছে। জেলায় মোট আক্রান্ত ২ হাজার ৪৪০জন। যার মধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ৪৪৩ ও আইসোলেশনে রয়েছেন ৯৪৪জন।
মোট আক্রান্তদের মধ্যে সদরে ৭৩০, সুবর্ণচরে ১৬৪, হাতিয়া ৬২, বেগমগঞ্জে ৬৮৬, সোনাইমুড়ীতে ১৩৩, চাটখিলে ১৪৪, সেনবাগে ১০৬, কোম্পানীগঞ্জে ১৪৪ ও কবিরহাটে ২৭১ জন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop