বাংলার সময় র‌্যাবের হাতে ২ ভুয়া চিকিৎসক আটক

১০-০৭-২০২০, ০১:১৫

সময় সংবাদ

fb tw
র‌্যাবের হাতে ২ ভুয়া চিকিৎসক আটক
পিরোজপুরের মঠবাড়িয়ায় র‌্যাবের হাতে মো. আমির হোসেন (৪৫) ও মো. মোস্তফা কামাল(৪০) নামের ২ ভুয়া চিকিৎসকে আটক হয়েছে।  বৃহস্পতিবার (৯ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার  দিকে র‌্যাব-৮ এর একটি দল তাদের আটক করে। 
আটককৃত ভুয়া চিকিৎসক আমির হোসেন উপজেলার  ধানী সাফার হাজী আ: রাজ্জাক সার্জিক্যাল ক্লিনিকের চিকিৎসক ও নোয়াখালী জেলার শাহাজাদপুর উপজেলার   আবুল খায়ের মিয়ার পুত্র এবং মোস্তফা কামাল মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিণ মাথার মাহিমা ক্লিনিকের চিকিৎসক ও মঠবাড়িয়া উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের সোনাখালী গ্রামের আমির হোসেনের পুত্র।
র‌্যাব-৮এর অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর দায়িত্ব পালন করা পিযুষ কুমার চৌধুরী এই অভিযানের বিষয়ে  সত্যতা  নিশ্চিত করে সময় সংবাদকে জানান, আটককৃত ভুয়া চিকিৎসক আমির হোসেনকে ৬মাসের কারাদণ্ড  প্রদান করা হয় আর মাহিমা ক্লিনিকের মোস্তফা কামালকে ৩ মাসের কারাদন্ড ও ৩০ হাজার টাকা  জরিমানা করা হয়। এ সময় শহরের বয়রাতলা এলাকার  সৌদি প্রবাসী হাসপাতালে অভিযান চালানো হলে এর চিকিৎসক মো. জিয়াকে পাওয়া যায় নি তাই  এর পরিচালক মো. মনির হেসেনকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া আ: রাজ্জাক ক্লিনিক নামের অপর একটি ক্লিনিকে অভিযান  চালানো হলে এর কর্তব্যরত ভুয়া  চিকিৎসককে না পাওয়ায় এর  ম্যানেজার মহিদুল হক জসিমকে ১০হাজর টাকা জরিমানা করা হয়। এ সময় এ সব ক্লিনিককে ভুয়া চিকিৎসক দিয়ে অপারেশন সহ চিকিৎসা না করার জন্য শতর্ক করা হয় ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop