বাংলার সময় নোয়াখালীতে মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্য আটক

০৯-০৭-২০২০, ২৩:৪২

সাইফুল্লাহ কামরুল

fb tw
নোয়াখালীতে মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্য আটক
নোয়াখালী সুধারাম মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ছয় সদস্যকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে দুইটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আটকরা হচ্ছেন-বাদল মিয়া, আমজাদ হোসেন, মনির হোসেন, সাইফুল ইসলাম, নূর নবী ও আবু তাহের।
পুলিশ জানায়, গত ৭ জুলাই জেলা শহর মাইজদীতে স্থানীয় লোকজন আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের অন্যতম সদস্য বাদল মিয়াকে আটক করে পুলিশে হস্তান্তর করে। থানায় এনে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর তার দেওয়া তথ্যমতে তাকে সঙ্গে নিয়ে ৮ জুলাই বুধবার গভীর রাত পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। রাতে এসআই সরোজ রতন আচার্য্য ও শাহ আলমের নেতৃত্বে একদল পুলিশ কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকায় অভিযান চালায়। অভিযানকালে দুইটি মোটরসাইকেলসহ পাঁচজন মোটরসাইকেল চোরকে আটক করা হয়।
সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে জানান, বাদলের দেয়া তথ্যের ভিত্তিতে অপর পাঁচ মোটরসাইকেল চোরকে আটক করা হয়েছে। এ সময় বৈধ কাগজপত্র না থাকায় তাদের কাছে থাকা দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আসামিদের গ্রেফতার দেখিয়ে আদালতে মাধ্যমে পাঠানোর হয়েছে। অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তাদের সাতদিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop