বাংলার সময় তাহিরপুরে লেবু ছিঁড়ায় প্রতিবন্ধীকে মারধর

০৯-০৭-২০২০, ২২:৩২

হিমাদ্রি শেখর ভদ্র

fb tw
তাহিরপুরে লেবু ছিঁড়ায় প্রতিবন্ধীকে মারধর
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় লেবু ছিঁড়ে নেয়ার অভিযোগে এক প্রতিবন্ধী যুবককে বেধড়ক পিঠিয়ে আহত করেছে স্থানীয় দুই যুবক। তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের গোবিন্দশ্রী গ্রামের মো. তৌফিক মিয়া (২৮) একজন বুদ্ধি ও শারীরিক প্রতিবন্ধী। অভাবের তাড়নায় লোকজনের কাছে হাত পেতে জীবিকা নির্বাহ করেন ওই তৌফিক।
বুধবার বাজারে যাওয়ার সময় রাস্তার পাশে পাশের গ্রাম গোবিন্দশ্রীর মৃত শামছুল হকের বাড়ির লেবু গাছ থেকে একটি লেবু ছিঁড়ে হাতে নেয়।
এ ঘটনা দেখে শামছুল হকের ছেলে মুরাদ মিয়া ও সাজিদুর রহমান তৌফিককে বেঁধে ফেলে এবং লাঠি দিয়ে পিঠিয়ে হাত পা পিঠে মারাত্মক জখম করে। খবর পেয়ে একই গ্রামের স্থানীয় লোকজন তাকে উদ্ধার করেন।  
তাহিরপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন বলেন,  তৌফিক মিয়া একজন মানসিক প্রতিবন্ধী যুবক। সামান্য লেবু ছিঁড়ে নেয়ার ঘটনায় এভাবে পিটিয়ে আহত করা ঠিক হয়নি। সে সারাদিন তাহিরপুর বাজারে ভবঘুরের মতো ঘুরাঘুরি করতো। বিভিন্ন জায়গা থেকে ফল ছিঁড়ে নিয়ে যেতো।
তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, প্রতিবন্ধীকে চিকিৎসা দেয়া হয়েছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop