প্রবাসে সময় ইতালির গণমাধ্যমে বাংলাদেশের ভুয়া করোনা সার্টিফিকেটের খবর

০৮-০৭-২০২০, ২১:৩০

প্রবাস সময় ডেস্ক

fb tw
বাংলাদেশে করোনাভাইরাস বা কোভিড-১৯ এর ভুয়া সনদ বিক্রি হচ্ছে বলে ইতালির একাধিক জাতীয় দৈনিকে বুধবার (৮ জুলাই) খবর প্রকাশ করা হয়েছে। বিষয়টি এখন সমগ্র ইতালিতে 'টক অব দ্য কান্ট্রি'।
দেশটির বেশ কয়েকটি গণমাধ্যম 'সাড়ে তিন হাজার টাকায় বাংলাদেশে ভুয়া করোনা সার্টিফিকেট' শিরোনামে খবর প্রকাশ করেছে। ফলে দেশটিতে এখন বাংলাদেশিরা চরম বিব্রতকর পরিস্থিতির মধ্যে রয়েছেন।
ইতালির রোম থেকে প্রকাশিত দেশটির শীর্ষস্থানীয় সংবাদপত্র দৈনিক 'ইল মেসেঞ্জারো' পত্রিকার প্রধান প্রতিবেদন প্রকাশ করা হয়েছে বাংলাদেশের করোনা সার্টিফিকেট নিয়ে। ‘দাল বাংলাদেশ কন তেস্ত ফালসি’ বা ‘বাংলাদেশ থেকে ভুয়া টেস্ট সহকারে’ শিরোনামের খবরে বলা হয়েছে, বাংলাদেশে জ্বর নিয়েও দেশ ছাড়তে মাত্র ৩৬ ইউরো বা সাড়ে তিন হাজার টাকার প্রয়োজন।
দেশটির আরেকটি প্রথম সারির পত্রিকা দৈনিক 'লেগো' এ সম্পর্কিত খবরটির শিরোনাম করেছে 'সাড়ে তিন হাজার টাকায় জ্বর ছাড়াই বাংলাদেশ ত্যাগ'।
অন্যদিকে ইয়াহু নিউজের পার্টনার 'ইয়াহু ফিনাঞ্জা' লিখেছে,  বাংলাদেশে দুর্নীতিবাজ চিকিৎসকরা ভুয়া 'করোনা নেগেটিভ সার্টিফিকেট' বানিয়ে দেন যা দিয়ে বিমানবন্দরের চেক পার হয়ে দেশত্যাগ করা যায়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop