আন্তর্জাতিক সময় করোনা হাসপাতালেই বিয়ে দুই চিকিৎসকের

০৮-০৭-২০২০, ১২:৩৪

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
করোনা হাসপাতালেই বিয়ে দুই চিকিৎসকের
করোনাভাইরাসে আক্রান্তদের বাঁচাতে দিনরাত সেবা দিয়েছে যাচ্ছেন চিকিৎসকরা। এমন পরিস্থিতিতে মাসের পর মাস হাসপাতালে জীবনযাপন করতে হচ্ছে তাদের। তাই রোগীদের সেবা দিতে গিয়ে সময় বের করতে না পেরে হাসপাতালেই বিয়ে করলেন দুই চিকিৎসক।
সম্প্রতি ভারতের মহারাষ্ট্রের রাজধানী শহর মুম্বাইয়ের সিওন হাসপাতালে ঘটেছে এই ঘটনা। ওই দুই চিকিৎসক হলেন, ডা. রিম্পি নাহারিয়া (২৯) ও ডা. সারজেরাও সোনুন (৩০)।
টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, মুম্বাইয়ের সিওন হাসপাতালে তারা চিকিৎসক হিসেবে কর্মরত আছেন। অনেক আগ থেকেই তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চাচ্ছিলেন। কিন্তু করোনা রোগীদের চিকিৎসা দিতে গিয়ে বারবার পিছিয়ে যাচ্ছিল বিয়ের দিনক্ষণ। অবশেষে উপায় না পেয়ে কর্মস্থল হাসপাতালেই বিয়ের আয়োজন করেন এই দুই অ্যানাসথেসিওলজিস্ট। 
এ দুই চিকিৎসকের বিয়ে উপলক্ষে গত ৩০ জুন হাসপাতালের হোস্টেলের অষ্টম তলা ফুল দিয়ে সাজানো হয়। অর্ডার দেয়া বিশেষ খাবারের।
এ বিষয়ে বর ডা. সারজেরাও সোনুন বলেন, ‘মহামারি থেকে বিশ্ব কবে নিস্তার পাবে, তা স্পষ্ট করে বলা যাচ্ছে না। এদিকে রোগীদের সেবায় নিজেদের জন্য আলাদা করে সময় বের করে নিতে পারছিলাম না। তাই বিয়েটা হাসপাতালেই সেরে ফেলার সিদ্ধান্ত নিই।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop