বাংলার সময় শরীয়তপুরে করোনায় আক্রান্ত ৬৬৮ জন

০৫-০৭-২০২০, ১৬:০৪

মফিজুর রহমান রিপন

fb tw
শরীয়তপুরে করোনায় আক্রান্ত ৬৬৮ জন
10
শরীয়তপুরে নভেল করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩২ জন। এ নিয়ে জেলায় শনাক্ত হয়েছেন ৬৬৮ জন। এ পর্যন্ত স্থানীয় স্বাস্থ্য বিভাগ ৩৫০ জনকে সুস্থ ঘোষণা করেছে। জেলায় করোনা ভাইরাস আক্রান্ত হয়ে মারা গেছেন ৬ জন।
 রোববার (০৫ জুলাই) জেলা সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।
সিভিল সার্জন অফিসের রোগ নিয়ন্ত্রণ কর্মকর্তা মেডিকেল অফিসার ডা. আব্দুর রশিদ জানান, গত ২৪ ঘণ্টায় জেলার ৬ উপজেলায় নতুন করে ৩২ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।
এর মধ্যে শরীয়তপুর সদর উপজেলায় ৮, জাজিরা উপজেলায় ৮, নড়িয়া উপজেলায় ৫, ভেদরগঞ্জ উপজেলায় ২, ডামুড্যা উপজেলায় ৭ ও গোসাইরহাট উপজেলায় ২ জন আক্রান্ত হয়েছেন।  
শরীয়তপুর সদর উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেশি। শরীয়তপুর সদর উপজেলায় মোট আক্রান্ত হয়েছে এ পর্যন্ত ২৮১ জন। যার মধ্যে সুস্থ হয়েছেন ৫৬ জন। আক্রান্তের দিক থেকে দ্বিতীয় অবস্থানে রয়েছে নড়িয়া উপজেলা। মোট আক্রান্ত ১০৮ জন। যার মধ্যে সুস্থ হয়েছে ৭১ জন। তৃতীয় অবস্থানে ভেদরগঞ্জে মোট রোগী ৯৭ জন, যার মধ্যে সুস্থ হয়েছে ৬৮ জন। এছাড়া গোসাইরহাট উপজেলায় ৯৫ জনের মধ্যে ৫২ জন ও ডামুড্যা উপজেলায় ৬৩ জনের মধ্যে ৪৬ জন সুস্থ হয়েছেন।
আর নড়িয়া উপজেলায় মারা গেছে ৩ জন। জাজিরায় ১ জন, ভেদরগঞ্জে ১ জন ও ডামুড্যায় ১ জনের মৃত্যু হয়েছে।
জেলায় কোনো করোনা পরীক্ষার ল্যাব নেই। নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে প্রেরণ করে স্বাস্থ্য বিভাগ। যার কারণে পরীক্ষার ফলাফল পেতে বিলম্ব হওয়ায় রোগীদের বিপাকে পড়তে হচ্ছে।
এদিকে মরণঘাতী  এ ভাইরাস সম্পর্কে জানলেও বেশিরভাগ মানুষ স্বাস্থ্যবিধি না মেনে চলায় জেলায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop