তথ্য প্রযুক্তির সময় পাবজি খেলে ১৬ লাখ টাকা শেষ!

০৪-০৭-২০২০, ১৭:৫৩

তথ্য প্রযুক্তির সময়

fb tw
পাবজি খেলে ১৬ লাখ টাকা শেষ!
জনপ্রিয় গেম পাবজি খেলতে গিয়ে বাবাকে পথে বসিয়েছেন এক কিশোর। ছেলের কাছে বাবার তিনটি ব্যাংক অ্যাকাউন্টের তথ্য থাকায় এই দুর্ঘটনার শিকার হয়েছেন বাবা। ১৭ বছর বয়সী ভারতে পাঞ্জাবের ওই কিশোর, জনপ্রিয় গেমটি খেলার সময় বিভিন্ন পেড অ্যাপ্লিকেশন নিয়ে এবং গেম আপগ্রেড করতে ১৬ লাখ টাকা খরচ করেছে।
ওই কিশোর তার মায়ের ফোন থেকে পাবজি খেলতো। ছেলের হাতে দীর্ঘসময় ফোন দেখে মা বকাবকি করলে, পড়াশোনার জন্য তাকে দীর্ঘসময় মোবাইল ব্যবহার করতে হচ্ছে বলে সে জানাতো। যদিও সে ওই সময় তার বন্ধুদের সাথে পাবজি খেলতো।
অ্যাপ্লিকেশন কেনার পাশাপাশি, গেমটি খেলতে গিয়ে সে টিমমেটদের জন্য আপগ্রেডও কিনেছিল বলে জানা গেছে। যদিও সে কোনোদিন বাবা-মাকে গেম খেলার জন্য অর্থ খরচের কথা জানায়নি। এমনকি ফোনে ব্যাংক থেকে মেসেজ এলে সে সেগুলো ডিলিট করে দিত। তবে ব্যাংকের বই আপডেট করার পর তার বাবা মা ১৬ লাখ টাকার হিসেব বুঝতে পারেন।
ওই কিশোরের বাবা একজন সরকারি চাকুরীজীবী। সে ছেলের ভবিষ্যৎ ও চিকিৎসার জন্য ওই টাকা জমিয়ে রেখেছিলো। কিশোর যখন পাবজি খেলতো তখন তার বাবার পোস্টিং অন্য জায়গায় ছিল। জানাজানি হওয়ার পর ওই কিশোরের পরিবার পুলিশের কাছে সাহায্য চাইলেও, পুলিশ তাদের কোনো সাহায্য করতে পারেনি। কারণ গেম কোম্পানি ভুলভাবে কোনো অর্থ নেয়নি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop