ভাইরাল সিনেমার চেয়েও ভয়ঙ্কর ঘটনা! (ভিডিও)

২৯-০৬-২০২০, ১৯:৪৯

ভাইরাল

fb tw
সিনেমার চেয়েও ভয়ঙ্কর ঘটনা! (ভিডিও)
সিনেমার পর্দায় দেখা যায়, অ্যানাকোন্ডা কত ভয়ঙ্কর। আস্ত মানুষকে হরহাশেই গিলে ফেলতে পারে ভয়ঙ্কর এই প্রাণি। দৈত্যাকার এসব সাপের সঙ্গে মানুষের সাক্ষাৎ যেন নেহাত মৃত্যু। সেই অ্যাকান্ডোর লেজ ধরে খেলা করার মতো ভয়ঙ্কর ঘটনা সিনেমায়ও দেখা যায় না। কিন্তু সিনামার চেয়েও ভয়ঙ্কর এমন ঘটনা দেখা গেছে টুইটারে ভাইরাল হওয়া এক ভিডিওতে।
টুইটারে ‘বিকজ মেন লাইভলেস’ নামের একটি আইডি থেকে তিন দিন আগে এমন ঘটনার একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওটি ইতিমধ্যে তিন লক্ষাধীক মানুষ দেখেছে।
ভিডিওতে দেখা যাচ্ছে, প্রায় ১৭ ফুট অ্যানাকোন্ডার লেজ ধরে তাকে নৌকায় তোলার চেষ্টা চালাচ্ছেন এক ব্যক্তি। রাক্ষুসে অ্যানাকোন্ডা রীতিমতো ভয় পেয়ে পালিয়ে যাওয়ার জন্য ছটফট করছে। কিন্তু নৌকায় থাকা ব্যক্তি ছাড়তে নারাজ। তিনি অ্যানাকোন্ডাকে নৌকায় তুলবেনই। অবশেষে কোনমতে ওই ব্যক্তির হাত ছাড়িয়ে পালিয়ে যায় ওই অ্যানাকোন্ডা।
তবে ভারতীয় সংবাদমাধ্যম জি ২৪ ঘণ্টার খবরে বলা হয়ছে, আসলে ভিডিওটি ২০১৪ সালে সেপ্টেম্বর মাসের। সান্তা মারিয়া নদীতে নৌকায় ভাসছিলেন বেতিনহো বোর্জেস, তাঁর স্ত্রী অলিভিয়ারা ও বন্ধু স্যান্টোস। তখনই এই ঘটনা।
পরে অবশ্য জানা যায় এই আচরণের জন্য তাঁদের বড় অঙ্কের জরিমানা দিতে হয়েছে। এই ভিডিয়ো পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই মনে ধরে নেটিজেনদের, নিমেশে ভাইরাল। তবে কীভাবে বোর্জেস অতিকায় অ্যানাকোন্ডার লেজ ধরলেন তা ভেবে পাচ্ছেন না কেউই।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop