বিনোদনের সময় বলিউডের অসামাজিকতা নিয়ে ঝগড়ায় দুই অভিনেত্রী

২৯-০৬-২০২০, ১৪:৫৮

ওয়েব ডেস্ক

fb tw
বলিউডের অসামাজিকতা নিয়ে ঝগড়ায় দুই অভিনেত্রী
সামাজিক যোগাযোগ মাধ্যমে বলিউডের অসামাজিকতা নিয়ে কলকাতার অভিনেত্রী শ্রীলেখা মিত্র ও স্বস্তিকা মুখার্জি তর্কে জড়িয়ে পড়েছেন। এসময় তাদের প্রেম ও দেহ ব্যবসা সহ নানা বি’ষয়ে তর্ক করতে দেখা যায়। টলিউডেও তারকারা প্রেমপ্রীতি ও স্বজনপ্রীতি করেন এবং নিজেদের পছন্দমতো ইন্ডাস্ট্রি চালান, শ্রীলেখা মিত্র এমন মন্তব্য করলে স্বস্তিকা মুখার্জি সেই কথার প্রেক্ষিতে ক্ষোভ প্রকাশ করেছিল।
সম্প্রতি একটি একটি সংবাদমাধ্যমে ‘সুইসাইড আজকাল একটি ফ্যাশন হয়ে গিয়েছে’ স্বস্তিকার নামে এমন সংবাদ প্রকাশ করলে সংবাদটি নিজের ফেসবুকে শেয়ার করে শ্রীলেখা মিত্র “বাহ!” শব্দটি উল্লেখ করলে এই তর্কের সুচনা হয়।
এদিকে সংশ্লিষ্ট সংবাদমাধ্যমে স্বস্তিকার নামে যে খবর প্রকাশিত হয়েছে, তা ভিত্তিহীন বলে দাবি করেছেন স্বস্তিকা নিজে। প্রমাণস্বরূপ ফেসবুকে তিনি গতকাল একটি পোস্টও করেছেন যে, ‘সত্যি খবরের থেকে আজকাল বোধহয় সবাই গুজবেই বেশি কান দেন! সুশান্তের মৃত্যুতে আমি ব্যক্তিগতভাবে শোকাহত। সেখানে আমার নামেই কিনা এমন খবর ছড়িয়ে দেওয়া হয়েছে?'
এর উত্তরে শ্রীলেখা লিখেছেন, অনেক কিছুরই তো আজকাল ভুল ব্যাখ্যা চলছে। তার মন্তব্যের যেমন ভুল ব্যাখ্যা করেছেন স্বস্তিকা। অভিনেত্রীর কথায়, ইন্ডাস্ট্রির প্রেমের প্রসঙ্গ তুলেছিলেন তিনি, কিন্তু স্বস্তিকা মুখোপাধ্যায় সেই প্রসঙ্গে বলতে গিয়ে ‘স্লাট’ শব্দ ব্যবহার করেছেন। তাহলে প্রেম আর দেহ ব্যবসা কি এক? প্রশ্ন তুলেছেন শ্রীলেখা মিত্র।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop