বিনোদনের সময় শেষ মুভিতেও মৃত্যু হল সুশান্তের

২৯-০৬-২০২০, ১০:৪১

বিনোদন সময় ডেস্ক

fb tw
সুশান্ত সিং রাজপুত, বলিউডের এই অভিনেতার মৃত্যুর রহস্যজট খোলেনি এখনো। চলছে তদন্ত, এর মধ্যেই তার শেষ ছবি 'দিল বেচারা' মুক্তি পেতে যাচ্ছে আগামী ২৪ জুলাই। সিনেমাটি নিয়ে ব্যাপক আগ্রহ সৃষ্টি হয়েছে দর্শকদের মধ্যে। ভারতীয় ফিল্মের ধোনীর এই শেষ ছবি তাই স্মরণকালের সব রেকর্ড ভেঙে ফেলবে বলে মত বিশ্লেষকদের।
হত্যা না আত্মহত্যা? বলিউডের এক রাজপুতের মৃত্যু প্রশ্নবিদ্ধ করেছে পুরো ভারতীয় চলচ্চিত্র শিল্পকে। প্রশ্ন উঠেছে, স্বজনপ্রীতি আর অবমূল্যায়ন কি আত্মহত্যায় প্ররোচনা নয়!
সুপারস্টার সালমান খান, পরিচালক করণ জোহর, সঞ্জয় লীলা বানশালি ও একতা কাপুরসহ মোট ৮ জনের বিরুদ্ধে হত্যার মামলা হয়েছে এরই মধ্যে। বিহারের আদালতে আগামী ৩ জুলাই হবে শুনানি। এরই মধ্যে অভিযুক্তদের বয়কটের আহ্বান জানিয়ে স্বাক্ষর করেছেন প্রায় অর্ধ কোটি ভারতীয়। অন্যদিকে মুম্বাই পুলিশ চালাচ্ছে তদন্ত। বক্তব্য রেকর্ড করা হয়েছে, অন্তত ৩০ জনের। ভক্তদের দাবি, সিবিআই তদন্তের।
আরো পড়ুনঃ
সুশান্ত সিং রাজপুতের চলে যাওয়া যে ক্ষত সৃষ্টি করেছে, তা তার জনপ্রিয়তাকে আরও কয়েকগুণ বাড়িয়েছে। ২৪ জুলাই অনলাইন প্লাটফর্ম, ডিজনি হটস্টারে মুক্তি পেতে যাওয়া সুশান্ত অভিনীত শেষ ছবি 'দিল বেচারা' নিয়ে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে জনমনে।
'দিল বেচারা'র গল্প অনুযায়ী ছবির শেষেও সুশান্তের মৃত্যুই হবে। 'ছিচোরে' সিনেমায় আত্মহত্যা কোনো সমাধান নয়, বলে যে অভিনেতা বার্তা দিয়েছিলেন জনগণকে, তার করুণ পরিনতি আজও ভাবাচ্ছে ভক্তদের।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop