রাশিফল প্রেমের জন্য অপমান বৃষের, বন্ধুর উপকার পাবেন কন্যা

২৬-০৬-২০২০, ০৯:৩৫

ওয়েব ডেস্ক

fb tw
প্রেমের জন্য অপমান বৃষের, বন্ধুর উপকার পাবেন কন্যা
আজ ২৬ জুন ২০২০, শুক্রবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ
ব্যবসায় আর্থিক সমস্যা বাড়বে। কোনও নারীর জন্য মনে আনন্দ পাবেন। মায়ের দিক দিয়ে সমস্যা বাড়তে পারে। কাজের চাপ বাড়বে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে।
বৃষ
সম্পত্তির অধিকার নিয়ে অশান্তি হওয়ায় চিন্তা বাড়বে। আজ প্রেমের জন্য অপমানিত হতে হবে। ভাল যোগাযোগ হাতছাড়া হওয়ার জন্য মানসিক যন্ত্রণা। ব্যবসায় মন্দা থাকবে আজ। শারীরিক যন্ত্রণা বাড়বে। পেটের সমস্যা বাড়বে। আপনার সমালোচনা হতে পারে আজ। আয় ও সঞ্চয় বৃদ্ধি পাবে।
মিথুন
সকালের দিকে গাড়ি চালকেরা একটু সাবধানে গাড়ি চালান। বাব-মায়ের জন্য দুঃখ পাওয়ার আশঙ্কা। মধুর কথাবার্তা বলবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। শত্রুর ব্যাপারে চিন্তা থাকবে। পড়াশোনার জন্য ভাল সুযোগ পাবেন। কাজে উন্নতির চেষ্টা করুন। ভাইয়ের সঙ্গে অশান্তি থেকে দূরে থাকুন। সন্তানের কোনও ব্যবহারের জন্য মানসিক চাপ বাড়বে।
কর্কট
অতিরিক্ত গর্ববোধ হওয়ার জন্য আজ বিবাদ হতে পারে। শেয়ার বাজার নিয়ে চিন্তা বাড়বে। পেটের সমস্যা বাড়তে পারে। মানসিক অস্থিরতা থাকবে আজ। আইনি কোনও কাজ নিয়ে ঝামেলা বাধতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে অশান্তি। মায়ের শরীর নিয়ে চিন্তা থাকবে।
সিংহ
সকাল থেকে শরীরে জড়তা ভাব থাকতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। কাজের ব্যাপারে ব্যকুল না হওয়াই ভাল হবে। ব্যবসার জন্য কোনও শুভ যোগাযোগের সম্ভাবনা। রাজনীতিকরা ভাল খবর পাবেন আজ। দাঁতের সমস্যা বাড়বে। স্ত্রীকে নিয়ে চাপ থাকবে।
কন্যা
সকালের দিকে প্রেমের ব্যাপারে মানসিক যন্ত্রণা বাড়বে। বাড়তি কিছু আয় করতে গিয়ে শরীরে চাপ। ভাল কোনও জিনিস নষ্ট হতে পারে। আজ কোনও বন্ধুর থেকে উপকার পেতে পারেন। ব্যবসায় ভাল ও নতুন কোনও কাজের সূচনা। অফিসে কোনও নারীর সঙ্গে বিবাদ।
তুলা
রাজনীতিকদের একটু চিন্তার কারণ থাকবে। শরীরে কোনও অসুবিধা থাকলে দ্রুত চিকিৎসার প্রয়োজন। সহকর্মীদের কাছ থেকে সম্মান পেতে পারেন। প্রেমের দিকে খুব ভাবনাচিন্তা করে পা বাড়াতে হবে। প্রচুর খরচ হওয়ায় সংসারে অনেক সমস্যা দেখা দেবে।
বৃশ্চিক
প্রেমে অশান্তি মিটে যাওয়ার সম্ভাবনা। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। আজ আপনার রসিকতা অপরের ক্ষতি করতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। 
ধনু
আজ কাউকে কথা দেবেন না। ঈশ্বরের কাজে বিশেষ মনযোগী হয়ে উঠবেন। কোনও বিশেষ বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। আপনার কোমল স্বভাব আপনাকে অনেকের কাছে প্রিয় করে তুলবে। আজ সুসংবাদ আসতে পারে। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ।
মকর
গবেষণার কাজে সাফল্য আসতে চলেছে। মা-বাবার জন্য দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে। হস্তশিল্পে দক্ষতা দেখানোর সুযোগ আসতে পারে। কোনও কাজের জন্য সমাজে সুনাম অর্জন করতে পারেন। সন্তানদের সঙ্গে মতবিরোধ হবে। ভাগ্য উন্নতির কোনও উপায় খুঁজে পেতে পারেন আজ। ফাটকা ও লটারিতে আয় বাড়তে পারে।
কুম্ভ
আজ আপনার দ্বারা খুব বাজে কাজ হওয়ার আশঙ্কা। নিজের শৌখিনতার জন্য বাড়তি খরচ হতে পারে। ভাল কোনও বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। পড়াশোনার জন্য ভাল সুবিধা পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয়ে অশান্তি। আজ কর্মক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, মিথ্যে অপবাদে ফাঁসতে হতে পারে। 
মীন
বাবার সঙ্গে সকাল থেকে অশান্তির আশঙ্কা। মহিলাদের জন্য নতুন কিছু শুরু করার ভাল সময়। কল্যাণজনক কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে। দুপুরের পরে পথে ঘাটে সাবধানে চলাফেরা করুন। কর্মসূত্রে দূরে কোথাও যেতে হতে পারে। অতিরিক্ত ক্রোধের জন্য বিপদে পড়তে পারেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop