বাংলার সময় পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

২৫-০৬-২০২০, ১২:৫৩

মোফাখখারুল ইসলাম মজনু

fb tw
পাটগ্রাম সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
10
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শমসের নগর সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী-বিএসএফের গুলিতে মিজানুর রহমান (২২) নামে একযুবক নিহত হয়েছেন।
গুলিবিদ্ধ অবস্থায় মিজানকে তার সহযোগীরা উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
বৃহস্পতিবার (২৫ জুন) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কালী প্রসাদ সরকার ও পাটগ্রাম থানার ভাপ্রাপ্ত কর্মকতা-ওসি সুমন কুমার মোহন্ত।
                             
রংপুর ৬১ বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি ব্যাটালিয়ন ও পাটগ্রাম পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক রাত সাড়ে ৩টার দিকে পাটগ্রাম উপজেলার জগতবেড় ইউনিয়নের শমসের নগর সীমান্ত পথে ভারত থেকে গরু আনার সময় এ ঘটনা ঘটে। মিজান উপজেলার বুড়িমারী ইউনিয়নের মুংলীবাড়ী সীমান্তের নাসিম উদ্দিন ভুট্টুর ছেলে।
রংপুর ৬১ বিজিবি ব্যাটালিয়নের শমসের নগর কোম্পানি কমান্ডার সুবেদার সুলতান হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, মিজানসহ ৫/৭ জনের একটি দল গরু আনার জন্য পূর্ব জগতবেড় এলাকার সীমান্তে যায়। বিষয়টি টের পেয়ে ভারতীয় রানী নগর ১৪০ বিএসএফ ব্যাটালিয়নের চুয়াংগারখাতা ক্যাম্পের টহল দলের সদস্যদের গুলিতে মিজানের  মৃত্যু হয়। এই ঘটনায় বিজিবির পক্ষ থেকে প্রতিবাদপত্র পাঠানো হয়ছে। বিএসএফকে পতাকা বৈঠকের জন্য আহ্বান জানানোর প্রস্তুতি চলছে। মরদেহ বর্তমানে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে বলে জানান তিনি।
                          
পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কালী প্রসাদ সরকার বলেন, বৃহস্পতিবার ভোর ৪টা ২০ মিনিটে আল জাহিদসহ কয়েকজন ব্যক্তি গুলিতে নিহত মিজানুর রহমানকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। খবর পেয়ে দ্রুত গিয়ে দেখি হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে।
তিনি আরো বলেন, মিজানুর রহমানের মাথার পেছনে গুলি ঢুকে ভেতরেই আছে। এতে প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। বিষয়টি পাটগ্রাম থানা পুলিশকে অবহিত করা হয়েছে।
পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আইনগত ব্যবস্থা নিয়ে লালমনিরহাট সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop