বাংলার সময় স্ত্রীর নির্যাতন সইতে না পেরে তালাক, অতপর...

২১-০৬-২০২০, ২১:৫৬

সময় সংবাদ

fb tw
স্ত্রীর নির্যাতন সইতে না পেরে তালাক, অতপর...
08
লালমনিরহাটে এবার স্ত্রী কতৃক নির্যাতনের অভিযোগ আনলেন এক স্বামী। ঘটনাটি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার। লালমনিরহাটের ওই উজেলার গড্ডিমারী ইউনিয়নের দক্ষিণ গড্ডিমারী গ্রামের আহমেদ শরিফ নামের এক কাপড় ব্যাবসায়ী গত ১৪ জুন এমন অভিযোগ করে স্ত্রীর রোকেয়া বেগম মায়ার বিরুদ্ধে হাতীবান্ধা থানায় মামলা দায়ের করেছেন।
শুধু তাই নয়, ছেলে আহসান হাব্বি মোজাহিদ, মেয়ে আসমাইন হুসনা সোনিয়া, শ্যালক আব্দুস ছালাম রোকন ও ভায়রা কোরবান আলীর বিরুদ্ধে একই অন্যায় আচরণের অভিযোগ আনেন আহমেদ শরিফ থানায় দেয়া এজাহারে।
মামলার এজাহারে আহমেদ শরিফ আরও উল্ল্যেখ করেন, সবাই মিলে তার নামে যে জমি রয়েছে তা দীর্ঘদিন থেকে কবলা করে দেয়ার জন্য চাপ দিয়ে আসছিল তারা। জমি কবলা না পাওয়ায় তাকে সবাই মিলে বিভিন্নভাবে নির্যাতন করতো। এমন অন্যায় আচরণের কারণে গত ৫ মে আহমেদ শরিফ তার স্ত্রীকে তালাক প্রদান করেন।
হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ মোঃ ওমর ফারুক জানান, আহমেদ শরিফ এর বিরুদ্ধে তার স্ত্রী রোকেয়া বেগম মায়া যৌতুকের অভিযোগ এনে একটি মামলা করেন এর অনেক আগে। আহমেদ শরিফ বিরুদ্ধে স্ত্রীর মামলা থাকায় তিনি লোক মারফতে তার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ পাঠিয়েছেন।আমরা ঘটনা তদন্ত করেছি তবে আরও অধিকতর তদন্তের প্রয়োজন আছে।
অপরদিকে রোকেয়া বেগম মায়া জানান, আহমেদ শরিফ দ্বিতীয় বিয়ের অনুমতি চেয়ে না পাওয়ায় সে আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop