বাংলার সময় নদীতে মাছ ধরতে গিয়ে স্কুলছাত্র নিখোঁজ

২০-০৬-২০২০, ০১:০৪

সময় সংবাদ

fb tw
নদীতে মাছ ধরতে গিয়ে স্কুলছাত্র নিখোঁজ
01
বান্দরবানে থানচি উপজেলার সাংগু নদীতে ডুবে অজয় ত্রিপুরা (১৫) নামে ৯ম শ্রেণির এক ছাত্র নিখোঁজ হয়েছে। শুক্রবার (১৯ জুন)দুপুরে সাংগু নদীতে মাছ ধরার জাল নিয়ে এপার থেকে ওপাড়ে পার করার সময় সে নদীতে ডুবে যায়। নিখোঁজ ছাত্র রুমা উপজেলা গ্যালেঙ্গা ইউনিয়নের ১নং ওয়ার্ডে আদিগা পাড়ায় সুমন ত্রিপুরা এর ছেলে । 
বলিপাড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে মেম্বার অংসিংম্যা মারমা জানান, করোনা ভাইরাস পরিস্থিতিতে শিক্ষা প্রতিষ্ঠান ছুটি দিলেও দুই একজন ছাত্রকে প্রতিষ্ঠানটি থেকে ছুটি দেয়া হয়নি। তাদেরকে ফাদারের বাসায় রান্না কাজে রাখতেন। শুক্রবার মোট ৪জন ছাত্র সাংগু নদীতে জাল নিয়ে মাছ ধরতে যায়। ওই সময় নদী পার হওয়ার জন্য সাতার কাটতে গেলে অজয় সাংগু নদীতে ডুবে যায়। ঘটনার পর এলাকাবাসী ও স্কুলের শিক্ষকরা নদীতে অনেক তল্লাশি চালালেও তার সন্ধান মেলেনি। 
বলিপাড়া বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল গনি জানান, কাগজের কলমে আমাদের স্কুলে ভর্তি কিন্তু বাস্তবে সেন্ট ফ্রান্সিস জেভিয়ার্স জুনিয়র হাই স্কুল ছাত্র সে । নিবেদিতা কুমারী মারিয়া ধর্মপল্লীতে সিষ্টার পুস্পকর্তা’র হেফাজতে থাকেন। এদিকে এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিখোঁজ ছাত্রের সন্ধানে উদ্ধার অভিযান চলছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop